দুষ্টুমি করে ধরা খেলেন রণবীর কাপুর

আইকোনিক ফোকাস ডেস্কঃ একজন সফল অভিনেতা রণবীর কাপুর।তিনি যেমন অভিনয় পারেন তেমনি দুষ্টুমিও পারেন। রণবীরের দুষ্টুমির খপ্পর থেকে রেহাই পাননি তাঁর সিনেমার পরিচালকেরাও! অনুরাগ বসু জানান, মাঝেমধ্যে তাঁর পিঠে নাকি চড়ে বসতেন রণবীর। তাঁকে নিয়ে পরপর দুটো ছবি বানিয়েছেন অনুরাগ।

 

দুষ্টুমি করে মাঝেমধ্যে ধরাও খেতেন রণবীর। সে গল্পই করলেন মা নিতু সিং। খুদে নাচিয়েদের রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার ফোর’ চলছিল। গীতা কাপুর, শিল্পা শেঠি আর অনুরাগ বসুর সঙ্গে অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন নিতু সিং।

রণবীর 

 

নিতু জানান রণবীরকে নিয়ে মজার এক ঘটনা। নিতু তখন সপরিবার নিউইয়র্কে। রণবীর একেবারে ছোট। মাথার মধ্যে সব সময় গিজগিজ করছে দুষ্টু বুদ্ধি। একদিন তাঁর চোখে পড়ল ফায়ার অ্যালার্ম। সুইচ চেপে দিলেন। ফায়ার অ্যালার্ম বেজে উঠতেই বাড়ির নিচে ফায়ার ব্রিগেডের গাড়ি এসে হাজির। রণবীর এই গাড়ি দেখে ভয়ে শেষ। কাউকে কিছু না বলে সোজা চলে গেলেন দাদির কাছে। বললেন, ‘আমি করেছি। কাউকে বোলো না কিন্তু।

 

আজ সেই দুষ্টু  রণবীর কাপুর এত বড় অভিনেতা।তিনি আরও বলেন মানুষ হিসেবেও রণবীর অনেক ভালো।তাই তার দুষ্টুমি গুলায় কেউ রাগ করে না বরং আনন্দ পায়।

Leave a Reply

Translate »