দুজনই সহনশীল হলে বিচ্ছেদের প্রশ্নই ওঠে নাঃ পূর্ণিমা

আইকোনিক ফোকাস ডেস্কঃ চিত্রনায়িকা পূর্ণিমা ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের সংসারে আরশিয়া উমাইজা নামে এক কন্যাসন্তান রয়েছে। তবে পূর্ণিমা-ফাহাদের সেই সংসার টিকেনি। বিচ্ছেদের পথে হাঁটেন তারা।

এদিকে পূর্ণিমার বিয়ের খবরে তাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন স্বামী আহমেদ জামাল ফাহাদ। ফেসবুকে একটি পোস্টে পূর্ণিমার নাম উল্লেখ না করে ফাহাদ লেখেন, ‘দয়া করে আমাকে টেক্সট করা বা কল করা বন্ধ করুন। সবকিছু ঠিক আছে। মানুষের জীবনে অনেক কিছু ঘটে। আমার সঙ্গে কিছু শেয়ার করার দরকার নেই। আমি জানি…তার জন্য শুভকামনা। আমার মেয়ের জন্য আপনারা দোয়া করবেন।

এদিকে একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে পূর্ণিমা বলেন, ‘সংসার ভাঙার জন্য কেউ বিয়ে করে না। পরিবেশ-পরিস্থিতি এবং বোঝাপড়ার অভাবের কারণে সম্পর্ক শেষ করতে বাধ্য হয়। আমি মনে করি, এক্ষেত্রে দুজনই সহনশীল হলে বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’

নায়িকার দাবি, তিনি আগের সংসার টিকিয়ে রাখার বহু চেষ্টা করেছেন। তবে সফল হননি। পূর্ণিমা বলেন, ‘আমার আগের সংসার টিকিয়ে রাখতে বারবার চেষ্টা করেছি। কিন্তু অপর পক্ষের অসহযোগিতা আমাকে প্রতিকূল পথে ঠেলে দিয়েছে। যেহেতু আমি কখনো বিচ্ছেদ চাইনি, তাই এ বিষয়টি সবসময় এড়িয়ে চলেছি।

Leave a Reply

Translate »