দুই-তিন ঘণ্টা ধরে মেকআপ করি

আইকোনিক ফোকাস ডেস্কঃ তরুণ প্রজন্মের চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করলেও এখন পরিপূর্ণ একজন শিল্পী তিনি। পরিপূর্ণতা এসেছে সাজগোজ ও স্কিন কেয়ারেও। খুব সাধারণ সাজগোজ করতে পছন্দ করেন। চোখে পড়ার মতো কোনো ড্রেস পরেন না তিনি। প্রেজেন্টেশনের দিক থেকে নিজেকে যতটুকু না সাজলেই নয় ততটুকুই সাজেন। বৃহস্পতিবার (৮ জুন) সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন দীঘি।

দুই-তিন ঘণ্টা ধরে মেকআপ
দুই-তিন ঘণ্টা ধরে মেকআপ-Dighi

ঈদের দিন সাজগোজ নিয়ে দীঘি বলেন, ঈদের মেকআপ নেওয়া হয় বিকেল ৩টার পরে। সকালে গরুর মাংস কেটে তা বাসায় নিয়ে আসা। এরপর মাংস বণ্টন করা শেষ হলে তা রান্না করা। বাসা গোছানো শেষে সুন্দর করে মেকআপ নেওয়াটা কঠিন হয়ে পড়ে। ঈদের দিন দু-একটা নতুন ছবি না তুললেই নয়, তাই ঈদের নতুন জামাটা পরে একটু মেকাআপ করতেই হয়। তারপর ছবি তুলি।

মেকআপ দেওয়া নিয়ে দীঘি বলেন, এবার যেহেতু বেশি গরম পড়েছে, তাই হালকা মেকআপ থাকবে। তবে স্কিন কেয়ার মেকআপ দিতে হয়, যাতে সেটা দীর্ঘসময় ধরে থাকে। মেকাআপের আগে আমি ত্বকে আইস পপ করে মেকআপ শুরু করি। এদুই-তিন ঘণ্টা ধরে মেকআপ করি। কিন্তু সেটা তুলে ফেলতে তার চেয়েও অনেক কম সময় দিই। আমার যদি সময় বা ধৈর্য থাকত তাহলে আমি ত্বকের যত্নে বেশি সময় দিতাম।

Leave a Reply

Translate »