তৃতীয় বিয়েতে পা রাখলেন অভিনেত্রী পূজা

আইকোনিক ফোকাস ডেস্কঃ ছেলে কৃষভের বয়স হয়েছে মাত্র এক বছর। এবার তাকে নিয়ে তৃতীয় বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি। পাত্র কুণাল ভর্মা। ২০২০ সালে তাড়াহুড়ো করে কোর্ট ম্যারেজ করেন কুণাল ও পূজা। তারপর কোভিড ও লকডাউনে কেটে গেছে এক বছর। অনুষ্ঠান করে বিয়ে করতে পারেনি এই দম্পতি। এবার সেই ইচ্ছেই পূরণ হলো তাদের।

ভারতের গোয়াতে একেবারে ঘনিষ্ঠদের নিয়ে বসেছিল বিয়ের আসর। ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করে পূজা লিখেছেন, ‘নতুন করে বিয়ে করলাম। আবার। কুণাল বর্মা পতিদেব।

বুধবার (১৭ নভেম্বর) সকালে আরও দুটি ছবি পোস্ট করেছেন পূজা। লিখেছেন, ‘বিয়ের পরের সকাল। নিজেকে নতুন লাগছে।’ ছবিতে খোলাচুল, গাঢ় লাল সিঁদুরে সিঁথি আর গোলাপি শাড়িতে নতুন বউয়ের মতোই দেখাচ্ছে অভিনেত্রীকে।

১৫ নভেম্বর বিয়ে করছেন, সে কথা ৬ দিন আগেই জানিয়েছিলেন পূজা। একে একে অভিনেত্রীর মেহেন্দি, সঙ্গীত, গায়ে হলুদের অনুষ্ঠানের ছবি দেখেছেন ভক্তরা। শেষে মঙ্গলবার এসেছে বিয়ের ছবি। তাতে দেখা গেছে গোলাপি শাড়ি এবং পাঞ্জাবিতে বিয়ের মালা পরিহিত সদ্য বিবাহিত জুটিকে।

প্রসঙ্গত, পূজা ভারতীয় টিভি অভিনেত্রী। বাংলা সিনেমাতে দেবের সঙ্গে জুটি বেঁধে বেশ আলোচনায় ছিলেন। তার দ্বিতীয় এবং তৃতীয় বিয়ের পাত্র কুণালও পেশাদার অভিনেতা। হিন্দি ধারাবাহিক ‘তুঝ সঙ্গ প্রীত লাগাই সাজনা’-য় একসঙ্গে কাজ করেছেন দু’জন।

Leave a Reply

Translate »