তাহলে কী এক হলেন শাকিব-বুবলী

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের আলোচিত তারকা দম্পতি শাকিব-বুবলী। তাদের এক মাত্র সন্তান শেহজাদ খান বীর। বাবা-মায়ের তারকাখ্যাতির সুবাদে তারকা বনে গেছে ছোট্ট বীরও। তবে দাম্পত্য কলহের জেরে বর্তমানে আলাদা থাকছেন শাকিব-বুবলী।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব চিত্রনায়িকা বুবলী। প্রায় সময়ই ছেলে বীরের নানান মুহূর্তের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। তবে সেসব পোস্টে দেখা যায় না শাকিবকে। এদিকে তাদের এক হওয়ার অপেক্ষায় প্রহর গুনছেন শাকিব-বুবলীর ভক্তরা।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) থেকে একটি ছবি ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এরপর থেকেই নানান প্রশ্ন উঠছে নেটিজেনদের মনে। তবে কি এক হলেন শাকিব-বুবলী? এদিন নিজের ভেরিফায়েড ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করে একটি পোস্ট দিয়েছেন বুবলী। যে ছবিগুলোতে তার ও ছেলে বীরের সঙ্গে দেখা যায় বাবা শাকিবকেও।

আরও পড়ুনঃ আশিতে পা রাখলেন আবুল হায়াত

ক্যাপশনে বুবলী লিখেছেন, আজকের দিনটি আমার জন্য অনেক আবেগ, ভালোবাসা এবং মায়ার। কারণ, আজ আমাদের শেহজাদ বাপজানের স্কুলের প্রথম দিন। এখনও মনে হয় এইতো সেদিন তুমি পৃথিবীতে এলে বাবা। হাটি হাটি পা পা করে আস্তে আস্তে বড় হচ্ছো। আজকে থেকে তুমি স্কুলে পড়ো। তোমার আবার একটি ক্লাস আইডি নাম্বারও আছে। আলহামদুলিল্লাহ!

অনেক বড় হও বাবা, ভীষণ ভালোবাসি তোমাকে! সবাই আমার শেহজাদ বাবার জন্য দোয়া করবেন এবং আপনাদের ভালোবাসায় রাখবেন। ওই ছবিগুলোতে দেখা যায়, একটি স্কুলের ক্লাসরুমে বাবা শাকিব ও মা বুবলীর সঙ্গে খেলা করছেন বীর। ম্যাচিং করে তিন জনই পরেছেন সাদা রঙের পোশাক। সন্তানের সঙ্গে বেশ হাস্যোজ্জ্বলভাবেই ক্যামেরায় ধরা দিয়েছেন শাকিব-বুবলী।

Leave a Reply

Translate »