তাহলে কি সত্যি কিয়ারা প্লাস্টিক সার্জারি হয়েছে

আইকোনিক ফোকাস ডেস্কঃ ট্রলাররা কখনো তাঁর গায়ে লাগিয়ে দিয়েছেন ‘অহংকারী’র তকমা। আবার কখনো তাঁকে ‘প্লাস্টিক সুন্দরী’ বলে কটাক্ষ করেছেন। এবার এসব নিয়ে মুখ খুললেন কিয়ারা আদভানি। আরবাজ খানের ‘পিঞ্চ সিজন টুতে এসে খোলাখুলি বলেছেন অনেক কথা। এই শোতে ট্রলিং নিয়ে নানান কথা বলেছেন কিয়ারা। কিয়ারার সৌন্দর্য নিয়ে নেট জনতা অনেক সময় প্রশ্ন তুলেছেন। তাঁর রূপের পেছনে নাকি প্লাস্টিক সার্জারির কারিকুরি আছে! এসব শুনতে শুনতে একসময় তিনি নিজেও ভাবছিলেন, তাহলে কি সত্যি তাঁর প্লাস্টিক সার্জারি হয়েছে!

 

অবশ্য কিয়ারা পরিষ্কার জানিয়ে দিলেন, এসব সত্য নয়। এ প্রসঙ্গে কিয়ারা বলেছেন, ‘আমি একটা অনুষ্ঠানে গিয়েছিলাম। এই অনুষ্ঠানের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে আসার পর ট্রলারদের নানান মন্তব্য আসা শুরু হয়।

  

অনেকে বলতে থাকে যে আমি নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছি। আর এসব কথা শুনতে শুনতে আমার মনে হচ্ছিল, নিশ্চয় আমি এমন কিছু করিয়েছি।’ ট্রলারদের আপত্তিকর মন্তব্য এড়িয়ে চলার চেষ্টা করেন এই বলিউড তারকা।

 

এই বলিউড অভিনেত্রী বলেছেন, ‘প্রত্যেকের নিজের এক সীমা আছে। আর ট্রলারদের বোঝা উচিত যে তারা যেন সীমা লঙ্ঘন না করে।’কিয়ারা আদভানিকে রাজ মেহতার ‘যুগ যুগ জিও’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন বরুণ ধাওয়ান। এ ছাড়া কিয়ারার ঝুলিতে আছে ‘ভুলভুলাইয়া টু’। আনিস বাজমীর এই ছবিতে তাঁর সঙ্গে আছেন কার্তিক আরিয়ান আর টাবু। আর ‘অন্নিয়ন’–এর হিন্দি রিমেকে রণবীর সিংয়ের সঙ্গে দেখা যাবে কিয়ারাকে।

Leave a Reply

Translate »