তাহলে কি বাগদান সেরে ফেললেন শেহনাজ

আইকোনিক ফোকাস ডেস্কঃ শেহনাজ গিল একাধারে একজন অভিনেত্রী, গায়িকা ও মডেল। তবে ‘বিগ বস সিজন ১৩’ তে অংশগ্রহণের পরেই জনপ্রিয়তা পান এই অভিনেত্রী। প্রতিযোগিতার সময় থেকেই চনমনে হাসিখুশি স্বভাবের কারণেই ভক্ত-অনুরাগীদের অনেক ভালোবাসা এবং অনেক প্রশংসা কুড়িয়েছেন তিনি।

তবে শুধুই স্বভাব নয়, সিদ্ধার্থ শুক্লার সঙ্গে শেহনাজের সম্পর্কের কারণে চর্চার কেন্দ্রে ছিলেন পাঞ্জাবের এই লাস্যময়ী অভিনেত্রী। কিছু দিন আগেও গুঞ্জন রটেছিল, সালমান খানের এর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। যদিও পরে গুরু রণধাওয়ার সঙ্গে ঘনিষ্ঠতার গুঞ্জন শোনা যায় এই অভিনেত্রীর। তবে শেহনাজের হাতে হীরের আংটি দেখে অনেকের মনেই প্রশ্ন উঠেছে তাহলে কি বাগদান সেরে ফেললেন শেহনাজ?

এমনকি সম্প্রতি শেহনাজ গিলের শোতে হাজির হয়ে জনপ্রিয় অভিনেত্রী রকুলপ্রীত সিংহও একই প্রশ্ন করে বসলেন তাকে। অভিনেত্রীর আঙুলে হীরের আংটি দেখে জানতে চান আংটিটি উপহার পেয়েছে কী না! তবে আংটিটি অনামিকায় নয়, অন্য আঙুলে ছিল। সেই দেখেই রকুল জিজ্ঞেস করেন, তিনি কী ভুলে অন্য আঙুলে আংটি পড়েছেন?

অভিনেত্রীর প্রশ্নের জবাবে শেহনাজ বলেন, বর্তমানে আমি কারও সঙ্গে সম্পর্কে নেই, নিজেকে নিজেই উপহার দিতে পছন্দ করি। তাই এই আঙুলেই পড়েছি।

Leave a Reply

Translate »