জেল বসে চিঠি লিখলেন সুকেশ, তাঁর দাবি জ্যাকলিন নির্দোষ

আইকোনিক ফোকাস ডেস্কঃ মিস ইউনিভার্স শ্রীলঙ্কা জ্যাকলিন ফার্নান্দেজ বলিউডে পা রেখেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। ‘মার্ডার টু’ খ্যাত অভিনেত্রী একের পর এক চমক দিয়ে যাচ্ছেন। অভিনয় এবং নাচ, দুই ক্ষেত্রেই প্রশংসার দাবিদার নায়িকা।

তবে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকে আদালতের জেরার মুখে পড়তে হচ্ছে বারবার। সুকেশ চন্দ্রশেখর কাণ্ডে অভিনেত্রীকে বেশ দুর্ভোগই পোহাতে হচ্ছে। আর অভিনেত্রীর এমন দুর্ভোগের জন্য লজ্জিত, সম্প্রতি চিঠি লিখে সেরকমটাই জানালেন জেলবন্দি সুকেশ।

আইনজীবী মারফত চিঠি পাঠিয়ে সুকেশ স্পষ্ট করতে চেয়েছিলেন যে জ্যাকলিন কোনোভাবেই ২০০ কোটি টাকার তহবিল তছরুপ কাণ্ডে জড়িত ছিলো না। সুকেশের দাবি, তারা সম্পর্কে ছিলেন। বহুমূল্য গাড়ি থেকে শুরু করে উপহার, যা কিছু আর্থিক লেনদেন, সবটাই ভালোবেসে জ্যাকলিনকে দেওয়া। সেখানে উপহার দেওয়া কি অস্বাভাবিক? দীর্ঘ সেই চিঠিতে আরও অনেক কিছুই ফাঁস করেছিলেন সুকেশ। গত রোববার (২৩ অক্টোবর) তা প্রকাশ্যে এসেছে।

সুকেশের সেই চিঠির প্রেক্ষিতে জ্যাকলিনের আইনজীবী বলেন, যদি এই চিঠি সুকেশের লেখা হয়, তা হলে তার দাবি অনুযায়ী জ্যাকলিনের বিরুদ্ধে যাবতীয় অভিযোগ পুনরায় তদন্ত করে দেখা উচিত, ইডি সেটা করুক। প্রয়োজনে সুকেশের রেকর্ড করা বক্তব্য প্রমাণ হিসাবে ব্যবহৃত করা হোক। সত্যের পথে তো যেতেই হবে! তদন্তের উদ্দেশ্য তো সত্য উদ্‌ঘাটন। প্রশান্ত আরও জানান যে তিনি নিশ্চিতভাবে জানেন, জ্যাকলিন নির্দোষ।

Leave a Reply

Translate »