জেনিফার ফেরদৌসের বিতর্কিত কর্মকাণ্ডের প্রতিবাদ জানাচ্ছিঃ মাহিয়া মাহি

আইকোনিক ফোকাস ডেস্কঃ মুক্তির অপেক্ষায় রয়েছে সরকারি অনুদানে নির্মিত ‘আশীর্বাদ’। সিনেমাটির মুক্তি সামনে রেখে প্রযোজক-নায়ক-নায়িকা পাল্টাপাল্টি অভিযোগে বেশ সরব। এ নিয়ে আলোচনা-সমালোচনা তুঙ্গে। গত মঙ্গলবার (২৩ আগস্ট) মিথ্যা অভিযোগ ও মানহানিকর মন্তব্যের প্রতিবাদে শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর এ অভিযোগ করেন মাহি।

অভিযোগপত্রে মাহি লেখেন, আমি মাহিয়া মাহি, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির একজন সদস্য। আমি ২০১২ সাল থেকে সম্মানের সঙ্গে কাজ করে যাচ্ছি। আমার ক্যারিয়ারের এই সফলতার পেছনে আমার সহকর্মী শিল্পীদের অনেক অবদান রয়েছে। নানা বিপদেও আপনাদের পাশে পেয়েছি। এ জন্য বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির প্রতিটি সদস্যের কাছে আমি কৃতজ্ঞ। দুঃখজনকভাবে আবারও আপনাদের শরণাপন্ন হতে হলো।

সম্প্রতি ‘আশীর্বাদ’ সিনেমার প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফার আমার বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ এনে বাজে মন্তব্য করে যাচ্ছেন। যেসব মন্তব্য ইতোমধ্যেই ইউটিউবসহ সোশ্যাল মিডিয়া ও গণমাধ্যমে ভাইরাল হয়েছে। সেই সঙ্গে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করারও হুমকি দিচ্ছে তারা। প্রযোজক জেনিফারের এসব উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য ও জিঘাংসামূলক কর্মকাণ্ডে আমি বিব্রত। এতে আমার মানহানি হচ্ছে।

শুধু তাই নয়, তার এসব বক্তব্যে জনমনে শিল্পীদের সম্পর্কে নেতিবাচক মনোভাব পরিলক্ষিত হচ্ছে। এটা সকল চলচ্চিত্র শিল্পীর ইমেজকেই ক্ষুণ্ণ করছে। আমাকে হেয় করাসহ জেনিফার ফেরদৌসের এসব বিতর্কিত কর্মকাণ্ডের প্রতিবাদ জানাচ্ছি।

Leave a Reply

Translate »