জাতীয় দলে ফেরার চেষ্টা চালিয়ে যাবেন মাহমুদউল্লাহ

আইকোনিক ফোকাস ডেস্কঃ বাংলাদেশের টি-টোয়েন্টির নতুন টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরণ শ্রীরাম পারফরম্যান্স নয় বরং ইমপ্যাক্টের বিবেচনায় ক্রিকেটারদের সুযোগ দিতে চান। সে জায়গা থেকে সরিয়ে দিয়েছেন ৩৬ বছর বয়সী মাহমুদউল্লাহকে।

এ ছাড়াও বয়স এবং পারফরম্যান্স কোনোকিছুই রিয়াদের পক্ষে নেই। দল থেকে এই ক্রিকেটারের বাদ পড়াটা প্রায় নিশ্চিত ছিল। এদিকে এই বাদ পড়াটা টি-টোয়েন্টি থেকে এই ক্রিকেটারের জন্য শেষের শুরু। জাতীয় দলের জার্সিতে এই ফরম্যাটে রিয়াদের মাঠে নামাটাই এখন অতি কল্পনার মতোই।

এজন্য বিসিবি এই ক্রিকেটারকে মাঠ থেকে অবসরের প্রস্তাবও দিয়েছে। যে সুযোগ পায়নি তারই দুই সতীর্থ মুশফিকুর রহিম এবং তামিম ইকবাল। তবে রিয়াদ সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছে। যে কারণে নিউজিল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজে খেলার সুযোগ থাকা সত্ত্বেও টিকিট কাটতে পারছেন না তিনি।

এই বিষয়ে বিসিবির এক কর্মকর্তা ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজকে এক সাক্ষাৎকারে বলেন, ‘মাহমুদউল্লাহ রাজি হননি (নিউজিল্যান্ডের মাটি থেকে অবসর নিতে) এবং জানিয়েছেন, তিনি অবসর নিতে প্রস্তুতি নন। এ ছাড়াও তিনি আরও দুই বছর খেলতে চান এবং জাতীয় দলে ফেরার চেষ্টা চালিয়ে যাবেন।’

Leave a Reply

Translate »