জমকালো আয়োজনে হয়ে গেলো চরকি অ্যাওয়ার্ডস

আইকোনিক ফোকাস ডেস্কঃ তরুণ অভিনয়শিল্পী নাজিফা তুষি অভিনয়ের জন্য প্রথমবার পুরস্কার পেয়েছেন। আবার অনেকটা দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফিরে নন্দিত অভিনয়শিল্পী আফসানা মিমি পুরস্কৃত হয়েছেন। ইন্তেখাব দিনার ওয়েব সিরিজে অভিনয়ের জন্য সেরা অভিনয়শিল্পীর পুরস্কার পেয়েছেন গুণী এই অভিনয়শিল্পী। বিনোদন দুনিয়ার কয়েক প্রজন্মের শিল্পী ও কলাকুশলীদের উপস্থিতিতে শিল্পীরা শ্রেষ্ঠত্বের পুরস্কার গ্রহণ করেন।

এ বছরের ১২ জুলাই আনুষ্ঠানিক যাত্রার এক বছর পূর্ণ করে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। সেই আনন্দ ভাগ করে নিতেই গতকাল শনিবার সন্ধ্যায় ‘চরকি কার্নিভ্যাল’ শিরোনামে অনুষ্ঠানের আয়োজন করেছে চরকি পরিবার। সেখানে পুরস্কৃত করা হয় চরকিতে প্রচারিত ওয়েব সিরিজ, ওয়েব ফিল্মের বিভিন্ন বিভাগের শ্রেষ্ঠদের।

সেরা সিনেমা-সিরিজ, সেরা অভিনেতা-অভিনেত্রী, কলাকুশলীসহ মোট ১৭টি বিভাগে দেওয়া হয় এই পুরস্কার। সাবিলা নূর ও ইয়াশ রোহান পুরস্কার প্রদান পর্বের উপস্থাপনা করেন। আয়োজন প্রসঙ্গে চরকির প্রধান পরিচালনা কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, ‘চরকির দর্শকদের এত দিন ধরে যাঁরা ভালো ভালো কাজ উপহার দিয়ে মাতিয়ে রেখেছেন, তাঁদের প্রতি ভালোবাসা থেকেই এই অ্যাওয়ার্ডের আয়োজন। আমাদের এই ক্ষুদ্র প্রয়াসে যাঁরা প্রথম থেকেই পাশে ছিলেন, তাঁদের প্রতি কৃতজ্ঞতা।’

Leave a Reply

Translate »