জন্মদিনে স্ত্রীর কাছ থেকে ফ্ল্যাট উপহার পেলেন ফেরদৌস

আইকোনিক ফোকাস ডেস্কঃ গতবছরের জন্মদিনে মেয়ে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলে দিয়েছিলেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদকে। আর এবারের জন্মদিনে?

এই প্রশ্নের উত্তরে নায়ক জানিয়েছেন, দুপুরে একটি অফিসে নিয়ে গিয়েছিল স্ত্রী বাংলাদেশ বিমানের পাইলট তানিয়া আহমেদ। সেখানে গিয়েই জানতে পারেন ফ্ল্যাট উপহার পাচ্ছেন, বনানী ডিওএইচএস এলাকায় সাড়ে পাঁচ হাজার বর্গফুটের ফ্ল্যাট; হস্তান্তর হবে আসছে ঈদে।

জন্মদিনে স্ত্রীর এমন উপহারে বেশ অবাক নায়ক। তাঁর ভাষ্যটা এমন, ‘সব সময় কোনো না কোনোভাবে এই দিনে আমাকে চমকে দেয় তানিয়া। এবারের উপহার ধারণার বাইরে।’

১৯৭৬ সালের আজকের দিনে (৭ জুন) কুমিল্লার তিতাস এলাকায় জন্মগ্রহণ করেন ফেরদৌস আহমেদ। পড়ালেখা শেষ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে। আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনার বিবি রাসেলের হাত ধরে র‍্যাম্পে তাঁর হাতেখড়ি। নৃত্য পরিচালক আমির হোসেন বাবু হাতে ধরে তাঁর চলচ্চিত্রে আগমন ঘটে। তবে ১৯৯৭ সালে ছটকু আহমেদ পরিচালিত ‘বুকের ভিতর আগুন’ সিনেমাতে কাজ করতে ফেরদৌস প্রথম ক্যামেরার সামনে আসেন। সিনেমাটি প্রয়াত অভিনেতা সালমান শাহের আকস্মিক মৃত্যুর কারণে তাঁর অভিনীত অসমাপ্ত একটি সিনেমা ছিল।

ফেরদৌস আহমেদ মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা গাজী মাজহারুল আনোয়ারের পরিচালনায় ‘পৃথিবী আমারে চায় না’। তবে ১৯৯৮ সালে ফেরদৌস ভারতের বিখ্যাত চলচ্চিত্রকার ও পরিচালক বাসু চ্যাটার্জি পরিচালিত ‘হঠাৎ বৃষ্টি’ সিনেমাতে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন।

#বিনোদন #ঢালিউড #গসিপ #তারকা লাইফস্ট্যাইল

Leave a Reply

Translate »