জন্মদিনে এমবাপ্পে নেই কেনো

আইকোনিক ফোকাস ডেস্কঃ সদ্যই পিএসজিতে যোগ দিয়েছেন মেসি-রামোস। নতুন সতীর্থদের সঙ্গে বন্ধুত্ব অতটা গাঢ় হওয়ার কথা না দুজনের কারওরই। কিন্তু তাই বলে নতুন সতীর্থদের সঙ্গে সম্পর্কের বাঁধন শক্ত করতে দুজনের কেউই কমতি রাখছেন না কোনো। এখনো দুজনের কেউই পিএসজির জার্সি গায়ে মাঠে নামেননি, তাতে কী? সতীর্থদের সঙ্গে যে শুধু মাঠের মধ্যেই বন্ধুত্ব করতে হবে, তা তো নয়!

 

 

মেসি-রামোসও জানেন সেটা। আর জানেন বলেই নিজেদের পক্ষ থেকে সতীর্থদের সঙ্গে বন্ধুত্ব করার চেষ্টায় ঘাটতি রাখছেন না কোনো।
সেদিনই যেমন, পিএসজির স্প্যানিশ মিডফিল্ডার আন্দের এরেরার জন্মদিন ছিল। এই শনিবার বত্রিশে পড়েছেন অ্যাথলেটিক বিলবাও ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই মিডফিল্ডার। মাঠের খেলায় স্ত্রাসবুর্গকে ৪-২ গোলে হারানোর পর পিএসজি তারকাদের তাই পার্টি শেষ হয়নি। আনন্দের এই ক্ষণটাকে স্মরণীয় করে রাখতে বাসায় পার্টি দিয়েছিলেন এরেরা। সেই পার্টিতে মোটামুটি পিএসজির সবাই গিয়ে হাজির হয়েছিলেন।

 

 

পিএসজি স্কোয়াডের নিয়মিত খেলোয়াড় নেইমার, আনহেল দি মারিয়া, কেয়লর নাভাস, দানিলো পেরেইরা, হুয়ান বের্নাত, মাউরো ইকার্দি, রাফিনহা আলকানতারা, মার্কো ভেরাত্তি, লিয়ান্দ্রো পারেদেস, সের্হিও রিকো তো ছিলেনই, মেসি-রামোস ছাড়াও এই মৌসুমে নতুন দলে আসা আশরাফ হাকিমি ও জর্জিনিও ভাইনালডমও ছিলেন সেই পার্টিতে। তালিকাটা আরেকটু ভালো করে পড়ুন। কোনো গুরুত্বপূর্ণ কারওর অনুপস্থিতি কি লক্ষ করছেন?

 

 

চোখে না পড়ার কথা নয়। মেসি যে বিখ্যাত আক্রমণ ত্রয়ী গঠন করতে এসেছেন পিএসজিতে, মেসি ছাড়া সেই ত্রয়ীর নেইমার থাকলেও ছিলেন না ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে। ফলে স্বাভাবিকভাবেই, এমবাপ্পে কেন নেই, সেটা নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

 

 

ওদিকে মাদ্রিদভিত্তিক সংবাদমাধ্যমগুলো রিয়ালে এমবাপ্পের সম্ভাব্য আগমনের খবর দিয়ে ফুটবলপাড়া গরম করে রেখেছে। এল চিরিঙ্গিতোর সাংবাদিক ইয়োসেপ পেদ্রেরোলই যেমন জানিয়েছেন, এমবাপ্পে পিএজসির কর্তাব্যক্তিদের সঙ্গে আজকেই কথা বলবেন, অনুরোধ করবেন তাঁকে যেন রিয়ালে যেতে দেওয়া হয়। এদিকে মার্কা জানিয়েছে, পিএসজি এমবাপ্পেকে আরও ছয় বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে, যেখানে তাঁকে নেইমারের সমান বেতন দেওয়া হবে। এমবাপ্পে বলে তাতেও রাজি হননি।

Leave a Reply

Translate »