ছাত্রলীগ নেতাকে দেখতে হাসপাতালে মাহি

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। বর্তমানে ব্যক্তিজীবন, সংসার, সন্তান আর রাজনীতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। দীর্ঘ বিরতির পর কাজে ফিরেছেন এই নায়িকা। তবে এবার অভিনয়ের পাশাপাশি নতুন পরিচয়ে ক্যামেরার সামনে আসছেন মাহি।

জানা গেছে, শিগগিরই দেশের একটি বেসরকারি চ্যানেলে শুরু হতে যাচ্ছে ‘মিস এভারগ্রিন বাংলাদেশ’ শিরোনামে একটি সুন্দরী প্রতিযোগিতা। যেখানে একটা নির্দিষ্ট বয়সের অবিবাহিত নারীরা সৌন্দর্য এবং মেধার মাধ্যমে নিজেদের যোগ্যতার প্রমাণ দেবেন। আর এই প্রতিযোগিতার বিচারক হিসেবেই দেখা যাবে মাহিকে।

রাজধানীর শাহবাগ থানায় নির্যাতনের শিকার হওয়া ছাত্রলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ফজলুল হক হলের সভাপতি আনোয়ার হোসেনকে দেখতে স্বামীসহ হাসপাতালে গিয়েছিলেন অভিনেত্রী মাহিয়া মাহি। নিজের অন্তর্জালে এ কথা মাহি জানিয়েছেন।

আরও পড়ুনঃ যে কারণে চলে গেলেন জায়েদের নায়িকা

মাহি বলেন, গত শুক্রবার (১৫ সেপ্টেম্বর) গিয়েছিলাম আমার ভাই আনোয়ার হোসেন নাঈমের শারীরিক অবস্থার খোঁজ নিতে। খালাআম্মাকে সান্ত্বনা দেওয়াটা কঠিন ছিল, তার ছেলে খানিকটা দূরের লেখাও ঠিকমতো পড়তে পারে না এখন। আরও যে কত শারীরিক ক্ষতি হয়েছে তার। আর শরীফ আহমেদ মুনিম ভাইয়া (ছাত্রলীগের কেন্দ্রীয় বিজ্ঞানবিষয়ক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলের সাধারণ সম্পাদক) সে-ও ছিল পাশে, মানসিকভাবে কতটা বিধ্বস্ত তিনি আহ্!

Leave a Reply

Translate »