চেতনের আসল চেহারা সামনে আনলেন উরফি

আইকোনিক ফোকাস ডেস্কঃ শোবিজ অঙ্গনের স্টাইলিশ তারকা উরফি জাভেদ। সামাজিক যোগাযোগমাধ্যমে উদ্ভট পোশাকের কারণে বরাবরই আলোচনার শীর্ষে থাকেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় লেখন চেতন ভগতের বিরুদ্ধে গোপন তথ্য ফাঁস করে আবার আলোচনায় এসেছেন উরফি। তার ম্যাসেঞ্জার ইনবক্স জুড়ে রয়েছে চেতনের সব অন্তরঙ্গ বার্তা।

যে বার্তাগুলো থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে দিনের পর দিন কীভাবে উরফির সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন ‘টু স্টেটস’, ‘হাফ গার্লফ্রেন্ড’-খ্যাত এ ঔপন্যাসিক। তবে জবাবে বার বার চেতনকে স্কিপ করে যান এ তারকা। লেখকের সম্মানের ক্ষেত্রেই এতদিন তা সামনে আনেননি উরফি।

তবে উরফির সেই সম্মানের মূল্যায়ন করতে পারেননি চেতন। সুযোগ পেলেই নানা স্তরে বিভিন্নভাবে তাকে ছোট করছেন এ লেখক। এক অনুষ্ঠানে কথা বলার সময় উরফিকে টেনে লেখক বলেন, বর্তমানে ভারতীয় যুবসমাজ শুধু মেয়েদের ছবি দেখলেই লাইক দেয়। তাই উরফির ছবিতে তাদের কোটি কোটি লাইক দেখা যায়।

তিনি আরও বলেন, সীমান্তের এক দিকের জওয়ানরা দেশের জন্য লড়ছে, অন্যদিকে, আরেক দল যুবকসমাজ কম্বলের নিচে উরফির ছবিতে চোখ বুলাচ্ছে। আর এতেই ক্ষিপ্ত হয়ে চেতনের আসল চেহারা সামনে আনলেন উরফি। তার ইনবক্সে করা সেই বার্তাগুলোর স্ক্রিনশট প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Leave a Reply

Translate »