চিত্রনায়িকা ইয়ামিন হক ববির যে কারণে মন খারাপ

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। ২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ ছবির মাধ্যমে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। অল্প সময়ের মধ্যেই চলচ্চিত্রের একজন হিসেবে মেলে ধরতে সক্ষম হন তিনি।

দেশের পাশাপাশি টালিউডের ছবিতেও কাজ করেছেন তিনি। অভিনয়ের পাশপাশি রয়েছে তার নিজস্ব প্রযোজনা সংস্থাও। তবে শুটিংয়ের লাইট-ক্যামেরা ও অ্যাকশনে নিজেকে সবসময় মেলে ধরলেও, ব্যক্তিগত জীবনে তিনি একজন সমাজকর্মীও বটে। সুবিধাবঞ্চিত মানুষের পাশে তিনি বরাবরই থাকেন।

বর্তমান সময়টা সবারই জানা। চলমান সিলেট ও সুনামগঞ্জে ভয়াবহ বন্যা পরিস্থিতির কারণে প্রায় লাখ লাখ মানুষ এখন পানিতে ভাসছেন। বানভাসি এইসব মানুষের পাশে থাকবেন সময়ের জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি নির্মাণাধীন সিনেমা ‘ময়ূরাক্ষী’ টিমও থাকছে তার সঙ্গে। এ প্রসঙ্গে তিনি একটি ভিডিওবার্তা দিয়েছেন ববি। যেটি সামাজিকমাধ্যমে আপলোড করেছেন চলচ্চিত্রটির নির্মাতা রাশিদ পলাশ।

ভিডিও বার্তায় তিনি বলেন, ‘আমি অভিনেত্রী ববি। আশা করছি সবাই ভালো আছেন। আমি আসলে একটা মন খারাপের কথা বলতে এসেছি। আমার খুব খারাপ লাগছে তাই আপনাদের সঙ্গে শেয়ার করার জন্যই এসেছি। খুব বেশি খারাপ লাগছে বানভাসিদের জন্য। তাই আমি এবং আমার ময়ূরাক্ষী সিনেমার টিমের পক্ষ থেকে অনেক দোয়া ও ভালোবাসা। সেই সঙ্গে যতটুকু সম্ভব আমাদের তাই নিয়ে সাপোর্ট করছি। আর দেশবাসীর কাছে অনুরোধ থাকবে যার যা আছে তাই নিয়ে বন্যার্ত সিলেবাসীর পাশে থাকবেন।

Leave a Reply

Translate »