চার হাত এক করলেন রণদীপ-লাইশরাম

আইকোনিক ফোকাস ডেস্কঃ অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অভিনেতা রণদীপ হুদা । অভিনেতা ভক্তরা এই সুসংবাদ শোনার পর থেকেই বিশেষ দিনটির অপেক্ষায়। অবশেষে এই জল্পনার অবসান। চার হাত এক হলো রণদীপ-লাইশরামের। বুধবার (২৯ নভেম্বর) মণিপুরের ইম্ফলে বসেছিল এই তারকা যুগলের বিয়ের আসর। ঐতিহ্যবাহী মণিপুরী রীতি মেনে সাতপাকে বাঁধা পড়লেন তাঁরা। এ যেন মহাভারতে উল্লেখিত মণিপুরী যোদ্ধা রাজকুমারী চিত্রাঙ্গদাকে অর্জুনের বিয়ের কথাই মনে করিয়ে দেয়।

বিয়ের অনুষ্ঠানে বর-কনে দুজনকেই দেখা যায় মণিপুরী পোশাকে। রণদীপরে পরনে ছিল সাদা ধুতি, ফতুয়া আর চাদর। মাথায় সাদা পাগড়ি, কপালে তিলক কাটা। অন্যদিকে, লিনের পরনে ছিল মণিপুরের সাবেক পোশাক মেরুন আর সোনালি রঙের পটলোই। সার্টিন, মখমলের কাপড় ও নানা ধরনের স্টোন এবং গয়নাও পরেছেন।

বিয়ের রাতেই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু স্থিরচিত্র শেয়ার করেছেন রণদীপ। ক্যাপশনে ভালোবাসার ইমোজি জুড়ে দিয়ে লিখেছেন, ‌‘আজ থেকে আমরা এক’।

এই তারকা জুটির বিয়েতে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। কথা রয়েছে, বিয়ের পরে মুম্বাইয়ে ইন্ডাস্ট্রির বন্ধুদের এবং কাছের সকলের জন্য একটি রিসেপশনের আয়োজন করবেন।

Leave a Reply

Translate »