চরিত্রে চমক দেখাবেন জয়া

আইকোনিক ফোকাস ডেস্কঃ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। পর্দায় ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেকে ফুটিয়ে তোলেন এই নায়িকা। সাবলীল অঙ্গভঙ্গি আর অভিনয় দক্ষতায় বরাবরই সিনেমাপ্রেমীদের হৃদয় ছুঁয়ে যান এই তারকা। এবার ফের নতুন চরিত্রে দেখা যাবে জয়াকে।

শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে জয়ার নতুন সিনেমা ‘দশম অবতার’। এটি নির্মাণ করেছেন সৃজিত মুখার্জি। আর এই সিনেমাতেই পুলিশের চরিত্রে হাজির হবেন জয়া।

বুধবার (৬ সেপ্টেম্বর) জয়া আহসানসহ ‘দশম অবতার’ সিনেমার চার চরিত্রের ‘লুক’ প্রকাশ করেছে জিও স্টুডিওস ও এসভিএফ এন্টারটেইনমেন্ট। এ ছাড়া সিনেমাটির টিজারও প্রকাশ হয়েছে। সেখানে কালো পোশাকের ওপর মেরুন ব্লেজার পরা অবস্থায় দেখা যায় জয়াকে। সোফায় বসে কারও দিকে গভীর দৃষ্টিতে তাকিয়ে আছেন তিনি।

আরও পড়ুনঃ নতুন গান নিয়ে হাজির হচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

সৃজিত মুখার্জি পরিচালিত ‘দশম অবতার’ সিনেমায় অভিনয় করছেন অভিনেত্রী জয়া আহসান। অভিনয় ক্যারিয়ারে অনেক চরিত্রেই অভিনয় করেছেন তিনি। তবে এবার জয়া হাজির হবেন পুলিশের চরিত্রে।

ভারতীয় গণমাধ্যম সূত্র অনুযায়ী, এবার জয়াকে পুলিশ রূপেই হাজির করছেন সৃজিত। সিনেমাটির কাজও প্রায় শেষের পথে। চলতি বছরের দুর্গাপূজায় এটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

Leave a Reply

Translate »