খেলব এবার জেমস ভাইয়ের সঙ্গে, আমি তো ইন্টারন্যাশনাল মার্কেটের লোকঃ নোবেল

আইকোনিক ফোকাস ডেস্কঃ ভারতের জি বাংলার ‘সারেগামাপা’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে পরিচিতি পাওয়া বাংলাদেশের মাঈনুল আহসান নোবেল বিভিন্ন সময় উদ্ভট মন্তব্যের জেরে অসংখ্য মানুষের অপছন্দের পাত্র হয়ে উঠেছেন। যতটা না আলোচিত হয়েছেন, তার চেয়ে বেশি সমালোচিত হয়েছেন তিনি।

গেল ২৪ ডিসেম্বর ইউটিউবে প্রকাশিত হয়েছে নোবেলের নতুন গান ‘আশ্বাস’। তবে গানটি তেমন সাড়া ফেলতে পারেনি। অথচ বিগত দিনে নোবেলের গান প্রকাশের পরপরই শ্রোতারা ঝাঁপিয়ে পড়ে শুনেছেন। বর্তমানে তার গাওয়া গানে দর্শকের এমন অরুচির কারণ বুঝতে পারছেন না এই শিল্পী।

দেশের স্বনামধন্য একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে নোবেল বলেন, ‘বুঝতে পারছি না, কেন এমন হলো। অনেক দিন নতুন কোনো গান প্রকাশ করিনি, এ কারণে হতে পারে। আবার এমনও হতে পারে, নোবেলের নামটা দর্শকের কাছে চাপা পড়ে গেছে। তবে গানটি কিন্তু অনেক সুন্দর।

নিজের জনপ্রিয়তা প্রসঙ্গে তিনি জানিয়েছেন, ‘আসলে মার্কেটে জনপ্রিয় কে? আমাকে এখানকার তথাকথিত জনপ্রিয়দের সঙ্গে তুলনা করে লাভ নেই। আমি তাদের সঙ্গে খেলতেও চাই না। জেমস ভাই তো অনেক দিন নতুন গান প্রকাশ করেন না। তার জনপ্রিয়তায় কি ভাটা পড়েছে? যদি খেলতেই হয়, জেমস ভাইয়ের সঙ্গে খেলব। মার্কেটের সবার সঙ্গে কেন খেলব? আমি তো এখানকার মার্কেটের লোকই নই, আমি তো ইন্টারন্যাশনাল মার্কেটের লোক।

Leave a Reply

Translate »