খারাপ সময়ে শ্রাবন্তী পাশে পেলেন নুসরত জাহানকে

আইকোনিক ফোকাস ডেস্কঃ শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পাশে দাঁড়ালেন নুসরত জাহান। একজন সরকারি ভাবে বুধবার সকাল পর্যন্ত বিজেপি-র সদস্য ছিলেন। অন্যজন ২০১৯ সাল থেকে তৃণমূলের সংসদ সদস্য। দুই শিবিরের দুই তারকা রাজনীতিবিদ। তাতেও গলায় গলায় বন্ধু তারা। সেই দুই বন্ধুর রাজনৈতিক দূরত্ব একটু কমলো বৃহস্পতিবার বেলা ১১টায়?

শ্রাবন্তী টুইট করে নিজেই ঘোষণা করেছেন এ কথা। লিখেছেন, ‘সব সম্পর্ক ছিন্ন করলাম বিজেপির সঙ্গে। গত বিধানসভা নির্বাচনে এই দলের হয়ে নির্বাচনে লড়াই করেছি আমি। বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়। বাংলার জন্য কাজের মনোভাবের অভাব রয়েছে তাদের।

কলকাতার একটি রেডিও চ্যানেলের ইউটিউব টক শো-য়ে সঞ্চালিকা হয়ে আসছেন নুসরাত। বৃহস্পতিবার সেই টকশো ‘ইশক উইথ নুসরাত’-এর আনুষ্ঠানিক ঘোষণায় শ্রাবন্তীকে নিয়ে মুখ খুললেন নুসরাত। সাংবাদিকদের সামনে তিনি বললেন, ‘শ্রাবন্তী আমার বন্ধু। খুব ভালো বন্ধু। যা সিদ্ধান্ত নিয়েছে, তার জন্য ওকে অনেক অভিনন্দন এবং শুভেচ্ছা। শ্রাবন্তী তৃণমূল করুক বা বিজেপি, কোনো ক্লাবে গিয়ে পার্টি করুক বা আমার বাড়িতে এসে আমার সঙ্গে পার্টি করুক, ওর পাশে আমি সবসময়ে আছি।’ শ্রাবন্তীর রাজনৈতিক সিদ্ধান্ত নিয়ে এরচেয়ে বেশি কিছু বলতে চাইলেন না সংসদ সদস্য।

Leave a Reply

Translate »