কেনো প্রচুর পরিশ্রম করছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন

আইকোনিক ফোকাস ডেস্কঃ গত বছর ডিসেম্বরে বাংলাদেশ-পাকিস্তান সিরিজ চলাকালীন স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে প্রায় পঞ্চাশ ভাগ দর্শক প্রবেশের অনুমতি পায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় জানুয়ারি থেকে শুরু হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দর্শক প্রবেশ বন্ধ করে দেওয়া হয়।

যদিও প্লে-অফ ও ফাইনালে অল্প সংখ্যক দর্শক ফেরানোর অনুমতি পায় বিসিবি। শেষ চার ম্যাচে চার হাজার করে দর্শক প্রবেশের অনুমতি থাকলেও ফাইনালে প্রায় দ্বিগুণ উপস্থিতি দেখা যায় গ্যালারিতে।

আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে চট্টগ্রামে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। ২৩, ২৫ ও ২৮ তারিখে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো।

এই তিন ম্যাচেও থাকছে দর্শক প্রবেশের অনুমতি। যদিও সেটা অল্প। বিসিবির মিডিয়া বিভাগের চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু রোববার গণমাধ্যমে জানিয়েছেন এখন পর্যন্ত চট্টগ্রামে ৩ থেকে ৪ হাজার ও ঢাকায় ৪ থেকে ৫ হাজার দর্শক প্রবেশের অনুমতি রয়েছে। এটা যাতে ধারণ ক্ষমতা অনুযায়ী পঞ্চাশ শতাংশ করা যায় এ নিয়ে প্রচুর পরিশ্রম করছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

Leave a Reply

Translate »