কেদারনাথ আমার অন্যতম প্রিয় জায়গা

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের আলোচিত তরুণ অভিনেত্রী সারা আলী খান। অভিনয় ও ব্যক্তিগত বিভিন্ন বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বার বার ভাইরাল হন তিনি। সম্প্রতি তার কাণ্ডে নতুন করে বিতর্ক শুরু অন্তর্জালে। মুসলিম ধর্মাবলম্বী হয়ে হিন্দু ধর্মীয় স্থান, মন্দিরে ঘুরে বেড়ানোর জন্য মাঝেমধ্যেই জাহান্নামে যাওয়ার ভবিষ্যদ্বাণী শুনতে পান তিনি। কিন্তু থোড়াই কেয়ার অ্যাটিটিউড নিয়ে নিজের কাজটাই করে যান নায়িকা। এবারও করলেন তেমনটাই।

আবারও কেদারনাথ থেকে ঘুরে এলেন সারা। শেয়ার করলেন ছবি। এখানেই শুটিং হয়েছিল তার ডেবিউ ছবির। তারপর থেকে বেশ কয়েকবার মহাদেবের থান দর্শন করে এসেছেন সারা। শুটিংয়ের মাঝে কিছুদিনের সময় পেলেই মন্দিরে মন্দিরে ঢুঁ মারতে বেরিয়ে পড়েন তিনি। কেদারনাথ তার অন্যতম প্রিয় জায়গা।

সম্প্রতি কেদারনাথ ভ্রমণের কিছু ছবি শেয়ার করে ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘আমি যখন প্রথমবার এখানে এসেছিলাম, তখনও ক্যামেরার মুখোমুখি হইনি। আর আজ আমি এটা ছাড়া নিজের জীবনটা ভাবতেও পারি না। ধন্যবাদ কেদারনাথ, আমাকে আজকের জীবনটা দেওয়ার জন্য। কতিপয় ভাগ্যবান মানুষ তোমার কাছে আসার সুযোগ পায়, আর আমি কৃতজ্ঞতায় পরিপূর্ণ যে তোমার কাছে ফিরতে পেরেছি ধন্যবাদ জানানোর জন্য। জয় ভোলেনাথ।

Leave a Reply

Translate »