কী লক্ষণ দেখে জীবন সঙ্গীর বিয়ে করবেন  

আইকোনিক ফোকাস ডেস্কঃ মনের মানুষটিকে সারাজীবনের জন্য জীবনসঙ্গী হিসেবে পাওয়া মত আনন্দ আর নেই। ভালোবেসে বিয়ে করে একসঙ্গে সারাজীবন কাটানোর গল্প অনেক শোনা যায়।

এমন রোমান্টিক গল্প শুনে অনেকের হৃদয়পটে ভেসে আসে প্রেমিকার অবয়ব।  সে আপনার জীবনসঙ্গী হবে কি-না, আনার প্রতি যত্নবান কি-না, আপনার পরিবারকে সম্মান করে কি-না অথবা আপনার পাশে সবসময় থাকবে কি-না এমন অনেক প্রশ্ন-ও আসতে পারে আপনার মনে। আসুন জেনে নিই সেই সম্পর্কে-

প্রেমিকা যদি আপনার সামর্থ্যের ওপর আস্থা রেখে আপনাকে অনেক ভালোবাসে তাহলে অবশ্যই তাকে বিয়ে করতে পারেন। যখন কেউ আপনার সমর্থনে না থেকে আপনাকে ব্যর্থ ভাবে, কিন্তু আপনার প্রেমিকা আপনাকে সাপোর্ট দিচ্ছে তাহলে তাকেই আপনার জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়া উচিৎ।

প্রতিটি সম্পর্কেই একে অপরের প্রতি আস্থা রাখা জরুরি। এর ভিত্তিতেই নির্ভর করে সম্পর্কের মূল শক্তি।

প্রেমিক প্রেমিকা

প্রেমিকা আপনার প্রচেষ্টার মূল্যায়ন করে যদি স্বাগত জানায় এবং আপনাকে উৎসাহ দেয় তাহলে তাকে জীবনসঙ্গী করা উচিৎ আপনার। এমন প্রেমিকা বিশ্বাস করে যে আপনি উজ্জ্বল ভবিষ্যতের জন্য কঠোর পরিশ্রমই করছেন, সম্পর্ককে আরও শক্তিশালী করতে সর্বোচ্চ চেষ্টা করছেন।

আপনার বন্ধুমহলকে যদি আপনার সঙ্গী চেনে ও তাদের সঙ্গে যদি প্রেমিকাও ভালো আচরন করে তাহলে সেই প্রেমিকাকে আপনি বিয়ে করতে পারেন। আপনার বন্ধুমহলে করা কিছু পাগলামির বিচার না করে মেনে নিলে তাকে আপান জীবনসঙ্গী করতে পারেন।

প্রেমিকা যদি আপনার প্রতি, আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান থাকে তাঞলে তাকে আপনি বিয়ে করতে পারেন। একজন যত্নশীল প্রেমিকা  সারাজীবন আপনার ভালো থাকার পেছনে ভূমিকা পালন করবে।

প্রেমিকা যদি আপনাকে নিয়ে তার কোন ভবিষ্যৎ পরিকল্পনার কথা ভাবে তাহলে তাকে আপনি বিয়ে করতে পারেন। এমনটা হলে বুঝবেন য়ে সে সবসময় তার পাশে আপনাকে চায় এবং নিজেকেও আপনার পশে রাখতে চায়।

সঠিক প্রেমিকার অন্যতম গুন থাকবে যে সে আপনার পরিবারের সদস্যদের পছন্দ করবে এবং তাদের যথাযথ সম্মান করবে।

আপনার প্রেমিকা যদি সবসময় আপনার ভালো চেয়ে আপনাকে একজন ভালো মানুষ হিসেবে গড়তে চায় তাহলে তাকে আপনি বিয়ে করতে পারেন।

Leave a Reply

Translate »