আমি হয়ত কাউকে আর মুখই দেখাতে পারব না

আইকোনিক ফোকাস ডেস্কঃ  টালিউডে সুপারস্টারদের সময় যে অস্তগত হয়ে যায়নি তার প্রমাণ পাওয়া যায় দেবকে দেখলে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পর তিনিই বাংলা ছবির জগতে নতুন দিশা দেখিয়েছেন। তরুণ প্রজন্মের হার্টথ্রব হয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন। এখন নিজের ছবির ধরণ বদলালেও জনপ্রিয়তায় বদল আসেনি তার।

 

তবে ব্যক্তিগত জীবনে একাধিকবার চড়াই-উৎরাইয়ের সম্মুখীন হয়েছেন দেব। প্রেম এসেছিল তার জীবনেও। কিন্তু টেকেনি প্রথম প্রেম। তারপর কী অবস্থা হয়েছিল তার- নিজের মুখেই তখনকার মানসিক অবস্থার কথা জানিয়েছিলেন তিনি। তার সেই পুরোনো সাক্ষাৎকার ফের ভাইরাল অন্তর্জালে।

আরও পড়ুনঃ মোবাইল আসক্তি থেকে মুক্তির উপায়

 

এ প্রসঙ্গে দেব বলেন, প্রথম প্রেমিকা যখন চলে যায় তখন মনে হয়েছিল যে সবকিছু শেষ হয়ে গেল। সেই সঙ্গেও এমনটাও হতে পারে! লোকে ছি ছি করবে। আমি হয়ত কাউকে আর মুখই দেখাতে পারব না। তবে আমার জীবনে যখন দ্বিতীয়বার প্রেম আসে তখন মনে হয়েছিল, আমি যেন নিজের জীবন ফিরে পেয়েছেন।

 

যদিও প্রথম প্রেমিকার নাম উল্লেখ করেননি দেব। তবে অনেকেই দাবি করেছেন, অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ব্যাপারেই বলেছিলেন তিনি। তাদের প্রেম একসময় সবথেকে হট টপিক ছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু সে প্রেম টেকেনি। তবে ঠিক কি কারণে তাদের সম্পর্কের পতন ঘটে তা আজও অজানা।

Leave a Reply

Translate »