কথায় না বড় হয়ে কাজে বড় হতে হবেঃ শামীম হাসান সরকার

আইকোনিক ফোকাস ডেস্কঃ জনপ্রিয় অভিনেতা শামীম হাসান সরকার কথা বলতে ভালোবাসেন। এটি তার আশেপাশের সবাই জানেন। বাড়িতে বা বাড়ির বাইরে দিনের বেশিরভাগ সময়ই তিনি কথা বলেন। এজন্য বন্ধু এবং সহকর্মীরা তাকে ‘মিস্টার টকেটিভ’ নাম দিয়েছে। অনর্গল দ্রুতলয়ে পৃথিবীর যে কোনো বিষয়ে কথা বলতে সিদ্ধহস্ত তিনি। এজন্য যতটা না বন্ধু যোগ হয়েছে, তার চেয়ে বেশি সম্পর্ক বিয়োগ হয়েছে।

 

অনেকেই তার এই মাত্রাতিরিক্ত কথা বলার বিষয়ে মহা বিরক্ত হয়ে তাকে এড়িয়ে চলতে শুরু করেছেন। কাজের জায়গায় অনেকে তাকে বয়কট-ও করেছেন। তারপরও মুদ্রাদোষ বা স্বভাবদোষে দুষ্ট তিনি। অবিরাম কথা বলার এই দোষের কারণে নানান ভাবে বিপাকেও পড়েছেন তিনি। সম্প্রতি তার স্ত্রী চমক জীবনের মূল্য দিয়ে শামীম হাসান সরকারকে বুঝিয়ে দিয়েছেন, কথায় না বড় হয়ে কাজে বড় হতে হবে।

 

মজার ও শিক্ষামূলক এই গল্প নিয়েই এবারের ঈদে শামীম হাসান সরকার-রুকাইয়া জাহান চমক, আনন্দ খালেদ, আনোয়ার হোসেন, রকি খান, মৌ শিখা অভিনীত ‘মিস্টার টকেটিভ’ নাটকটি প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টা ২০ মিনিটে, একটি বেসরকারি টেলিভিশনে। রুম্মান রশীদ খান-এর লেখা এই নাটকটি পরিচালনা করেছেন আলোক হাসান।

Leave a Reply

Translate »