এবার হিজাব নিয়ে মুখ খুললেন অভিনেত্রী উরফি জাভেদ

আইকোনিক ফোকাস ডেস্কঃ সিজলিং এবং বোল্ড লুকের মাধ্যমে সবসময়ই ইন্টারনেটে উষ্ণতা ছড়ান বলিউডের বিতর্কিত অভিনেত্রী উরফি জাভেদ। খোলামেলা পোশাকের জন্য নিয়মিত ট্রলের শিকার হতে হয় তাকে। গোটা ভারত যখন হিজাব বিতর্ক নিয়ে উত্তাল, ঠিক সেই সময়ে এই বিষয়ে মুখ খুললেন তিনি।

উরফি বলেন, ‘মেয়েরা কী পরবে, এটা তাদের স্বাধীনতা। আমাদের এত দিনের লড়াই হিজাব পরার বিরুদ্ধে নয়। মেয়েরা যাতে স্বাধীন ভাবে তাদের পছন্দমতো পোশাক পরতে পারে, তার পক্ষে। স্কুলে হিজাব পরলে সমস্যা কীসের?’

সম্প্রতি মধ্যপ্রদেশের ভোপালের একটি মন্দিরে আয়োজিত একটি অনুষ্ঠানে বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞা সিংহ বলেন, যারা নিজ বাড়িতে নিরাপদ নয় তাদের হিজাব প্রয়োজন। তারা বাড়িতেই হিজাব পরুন। প্রকাশ্যে হিজাব পরার কোনো প্রয়োজন নেই।

সাংসদ সাধ্বী প্রজ্ঞা সিংহ ঠাকুরের বক্তব্যের প্রসঙ্গ টেনে উরফি বলেন, ‘সংসদে যদি ইচ্ছেমতো পোশাক পরা যায়, তা হলে অন্য জায়গায় সমস্যা কীসের?’ এই অভিনেত্রীর ভাষ্য, ‘আমি কোনো কিছুর বিরুদ্ধে নই। আমি এর বিরুদ্ধেও নই (সাংসদ প্রজ্ঞা ঠাকুর যা পরেন)। এটা শুধু একটি উদাহরণ। আবার আমি স্কুলে মেয়েদের হিজাব পরার বিরুদ্ধে নই।

প্রসঙ্গত, আজকের অবস্থানে পৌঁছাতে বেশ বিব্রতকর পরিস্থিতি সামাল দিতে হয়েছে উরফিকে। সর্বশেষ ‘বিগ বস ওটিটিতে’ দেখা গিয়েছিল তাকে। ভক্তদের সঙ্গে কীভাবে সবসময় যোগাযোগ রাখতে হয় সেটা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই বোঝা যায়। নিয়মিত ছবি ও ভিডিও দিয়ে থাকেন তিনি। বাড়ে ভাইয়্যা কি দুলহানিয়া, মেরি দুর্গা, বেপান্নাহ সিনেমাতেও কাজ করেছেন উরফি।

Leave a Reply

Translate »