এবার সিনেমা ‘দিন: দ্য ডে’ নিয়ে আরেকটি সুখবর দিলেন অনন্ত জলিল

আইকোনিক ফোকাস ডেস্কঃ দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে টেকনিক্যাল দিক থেকে শুরু করে অনেক কিছু দেখিয়েছেন। বিদেশের সিনেমার মতো অ্যাকশন তার সিনেমার মাধ্যমেই দর্শক প্রথমবার দেখার সুযোগ পেয়েছেন। বলছি অনন্ত জলিলের কথা।

দীর্ঘ আট বছর পর ‘দিন: দ্য ডে’ সিনেমা নিয়ে হাজির হন এ নায়ক। বরাবরের মতো এতেও তার সঙ্গী হয়েছেন বর্ষা। মুক্তির আগে থেকেই আলোচনায় ছিল ‘দিন: দ্য ডে’। মুক্তির পরও আলোচনা-সমালোচনা কম হয়নি। সবশেষ সিনেমার বাজেট নিয়ে নেটিজেনদের তোপের মুখে পড়েন অনন্ত জলিল। পরবর্তীতে বিবৃতি উপস্থাপন করে নিজের অবস্থান পরিষ্কার করেন তিনি। এবার সিনেমাটি নিয়ে আরেকটি সুখবর দিলেন এ নায়ক।

আগামী ১৬ সেপ্টেম্বর মালয়েশিয়ার বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘দিন: দ্য ডে’। প্রথম সপ্তাহে ১০টি এবং পরবর্তীতে আরও ১১টি হলে মুক্তি পাবে। টিজিভি সিনেমাস, এম এম সিনেপ্লেক্স, এল এফ এস সিনেমাস, আমেরিন সিনেপ্লেক্স, সুপারস্টার সেরি আলম সিনেমাসসহ বেশ কিছু সিঙ্গেল স্ক্রিনেও সিনেমাটি রিলিজ হচ্ছে।

ভিডিও বার্তায় অনন্ত জলিল জানান, প্রিয় মালয়েশিয়া প্রবাসী ভাই ও বোনেরা, আজ আপনাদের একটি সুখবর দিতে যাচ্ছি। আগামী ১৬ সেপ্টেম্বর একই সঙ্গে মালয়েশিয়ার কুয়ালালামপুর, সেলানগর, জহুরবারু, কেদাহ, কেলান্তান, মালাক্কা, সেরেম্বান, পাহাং এবং পেনাংসহ বিভিন্ন প্রদেশে অফিসিয়ালি রিলিজ হচ্ছে ‘দিন: দ্য ডে’।

Leave a Reply

Translate »