এবার বড় পর্দায় দেখা যাবে অভিনেত্রী রুকাইয়া জাহান চমকে

আইকোনিক ফোকাস ডেস্কঃ বর্তমান সময়ে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। খুব অল্প সময়ে নাটকে নিজের গ্ল্যামার এবং অভিনয়ের দ্যুতি ছড়িয়ে পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা। ছোট পর্দার গণ্ডি পেরিয়ে এবার নাম লেখালেন বড় পর্দায়। খুব শিগগিরই নিরবের সঙ্গে জুটি বেঁধে বড় পর্দায় আসছেন এই অভিনেত্রী।

ইতোমধ্যে সিনেমাতে চুক্তিবদ্ধও হয়ে গেছেন তিনি। প্রথম সিনেমায় নিরবের বিপরীতে কাজ করবেন চমক। তবে এর আগে এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন ‘ন ডরাই’ নায়িকা সুনেরাহ। কিন্তু ছবির মহরতের দিন হঠাৎই সরে দাঁড়ান অভিনেত্রী সুনেরাহ। এরপরেই সেই স্থানে চুক্তিবদ্ধ হন চমক।

‘জয় বাংলা ধ্বনি’ শিরোনামে ছবিটি পরিচালনা করছেন খ ম খুরশীদ। ১ নভেম্বর (বৃহস্পতিবার) থেকে মাদারীপুরের পদ্মার চরে শুটিং শুরু হয়েছে। তবে নিরব-চমক ইউনিটে যুক্ত হচ্ছেন ৪ নভেম্বর (শুক্রবার) থেকে। তারা দু’জনেই খবরটি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

বড় পর্দায় অভিষেক ঘটছে এই উচ্ছ্বাস নিয়ে চমক বলেন, বড় পর্দায় কাজ করব এই ভেবে অনেক ভালো লাগছে। মুক্তিযুদ্ধের ওপর নির্মিত একটি সিনেমার মাধ্যমে বড় পর্দায় কাজ শুরু করেছি। জানি না কতটুকু ক্যারি করতে পারব। তবে নিজের সেরাটা দেওয়ার চেষ্টাই করব।

Leave a Reply

Translate »