এবারের ঈদেও ড. মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান

বরাবরের মতো এবারও ঈদে প্রচার হবে এটিএন বাংলার চেয়ারম্যান ও সঙ্গীতশিল্পী ড. মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান। এই ঈদুল ফিতরে একক সঙ্গীতানুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন তিনি।গত কয়েক বছরের মতো এবারও তিনি বেশকিছু মৌলিক গান গিয়ে হাজির হতে যাচ্ছেন। জানা যায়, এরইমধ্যে গানগুলোর রেকর্ডিং সম্পন্ন হয়েছে। নতুন এই অনুষ্ঠানের শিরোনাম ‘হিমেল হাওয়া ছুঁয়ে যায় আমায়’।

ঈদের পরদিন রাত সাড়ে ১০টা অনুষ্ঠানটি এটিএন বাংলার টেলিভিশনের পর্দায় অনুষ্ঠানটি প্রচারিত হবে। মেলোডি ও প্রেম-বিরহ ধাঁচের গান করেন মাহফুজুর রহমান। এবারের গানগুলোতেও তার ব্যতিক্রম থাকছে না।

মাহফুজুর রহমানের প্রথম গানের অনুষ্ঠান ছিল ‘হৃদয় ছুঁয়ে যায়’। এটি প্রচারিত হয় ২০১৬ সালে। এরপর ২০১৭ সালের ঈদুল ফিতরে ‘প্রিয়ারে’ এবং একই বছর ‘স্মৃতির আলপনা আঁকি’ গানের অনুষ্ঠান নিয়ে হাজির হন তিনি। এছাড়া ২০১৮ সালে তার ‘বলো না তুমি কার’ অনুষ্ঠানটি এবং সর্বশেষ ২০১৯ মাহফুজুর রহমানের গানের অনুষ্ঠান এটিএন বাংলায় প্রচারিত হয়।

গানের প্রতি দূর্বলতা থেকে ২০১৭ সালে কোরবানি ঈদে প্রথম গান নিয়ে হাজির  ড. মাহফুজুর রহমান। প্রচার হয় এটিএন বাংলায়।  প্রথমবারের সেই একক সংগীতানুষ্ঠানটি প্রচারে আসার পর ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। হয় আলোচনা-সমালোচনাও। এতেও না দমে প্রতি ঈদে নিয়মিত গানের অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন।

Leave a Reply

Translate »