যে কারণে এফডিসিতে কোরবানি দেবেন না পরীমণি

আইকোনিক ফোকাস ডেস্কঃপ্রতিবছরই চলচ্চিত্রের অসচ্ছল সহশিল্পীদের জন্য এফডিসিতে কোরবানি দিতেন জনপ্রিয় নায়িকা পরীমণি। তবে গত বছর সে রেওয়াজ ভঙ্গ করেন অভিনেত্রী। এবছর কোরবানি নিয়ে পরীর প্ল্যান কী তা জানার জন্য মুখিয়ে আছেন পরী ভক্ত ও নেটিজেনরা।

অল্প সময়ে এত জনপ্রিয়তার কারণে অনেকেরই অপছন্দের তালিকায় পরীর নাম। যার রেশ পড়ে এফডিসিতে কোরবানি দেয়া নিয়ে।

২০১৬ সালে প্রথম চলচ্চিত্রের অসচ্ছল সহশিল্পীদের জন্য এফডিসিতে কোরবানি দেয়া শুরু করেন অভিনেত্রী। কারণ হিসেবে তখন পরী জানান, এফডিসি ও চলচ্চিত্রের সব মানুষই তার কাছে দ্বিতীয় পরিবার।

কোরবানি
কোরবানি

পরীর হাত ধরেই এফডিসিতে কোরবানি দেয়ার রীতি চালু হয়। দ্বিতীয় পরিবারের জন্য একটানা ৬ বছর কোরবানি দেন পরী। পরী তখন বলেছিলেন,  যতদিন বেঁচে থাকবেন এফডিসিতে কোরবানি দেবেন। চলচ্চিত্রের অসচ্ছল সহশিল্পীদের মাঝে মাংস বিতরণ করবেন।

তবে এ মহৎ কাজে সমস্যা তৈরি হয় ২০২১ সালে। সেবার পরীকে এফডিসিতে কোরবানি দিতে দেয়া হয়নি। তাই এফডিসির বাইরেই ৬টি গরু কোরবানি দেন তিনি।

আরও পড়ুন ঃবর্ষায় ভ্রমন করবেন যে ৫টি জায়গায়

সেই ঘটনার পর থেকেই এফডিসিতে কোরবানি দেয়া থেকে নিজেকে সরিয়ে রেখেছেন এ অভিনেত্রী। আর তাই পরী ২০২২ সালে এফডিসিতে কোরবানি দেয়া থেকে বিরত থাকেন।

এবারের কোরবানির ঈদেও কি তাই ঘটবে? এমন প্রশ্নে পরী সংবাদমাধ্যমকে জানান, আর কদিন বাদেই ঈদুল আজহা। অবশ্যই কোরবানি দেব। তবে এফডিসির জন্য নয়, নিজের পরিবারের জন্য।

পরীর বক্তব্যে স্পষ্ট হয়ে উঠেছে, কিছু সহকর্মীর নেতিবাচক আচরণেই  মনের ভেতর ক্ষোভ জমেছে পরীর। আর তাই এফডিসিতে কোরবানি দিতে আর হয়তো কখনই দেখা যাবে না জনপ্রিয় এ অভিনেত্রীকে।

Leave a Reply

Translate »