এফডিসিতে ঢুকলে বুকের মধ্যে হাহাকার করেঃ অঞ্জনা

আইকোনিক ফোকাস ডেস্কঃ আজকের দিনেই (২৭ জুন) পৃথিবীতে যাত্রা শুরু করেছেন ঢাকাই সিনেমার কিংবদন্তি অভিনেত্রী অঞ্জনা। জন্মদিনের প্রথম প্রহরে স্বামী ও সন্তানের সঙ্গে কেক কেটেছেন। জন্মদিন পালনে বর্ণিল আয়োজন না করে, সেই টাকা কিছু অসচ্ছল শিল্পীদের মাঝে বণ্টন করেছেন।

এক সময় সিনেমার পর্দা কাঁপানো এ নায়িকা দীর্ঘদিন ধরেই লাইমলাইটের বাইরে আছেন। পর্দায় তার উপস্থিতি নেই বললেই চলে। তবে চলচ্চিত্রের বিভিন্ন আয়োজনে সরব উপস্থিতি তার। তবে আবারও সিনেমায় ফেরার অপেক্ষায় আছেন তিনি।

অসংখ্য ব্যবসা সফল সিনেমার নায়িকা অঞ্জনার মনে বেশ আক্ষেপ। বলিউডের গুণী শিল্পীদের নিয়ে এখনও গল্প লেখা হয়, কিন্তু এদেশে (ঢালিউড) সিনিয়র শিল্পীদের নিয়ে ভাবনা নেই বললেই চলে। তাদের সময় এফডিসিতে যে প্রাণচাঞ্চল্য ছিল, এখন সেটি না থাকার আক্ষেপও ঘিরে ধরেছে অঞ্জনাকে।

এ প্রসঙ্গে একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অঞ্জনা জানান, ‘চলচ্চিত্রের বর্তমান অবস্থা ভালো যাচ্ছে না। চলচ্চিত্রের মধ্যে শৃঙ্খলার অভাব দেখা দিয়েছে। আগে এফডিসিতে পাঁচ-সাতটা করে শুটিং সেট পড়ত। সব সময় জমজমাট থাকত। এখন এফডিসিতে ঢুকলে বুকের মধ্যে হাহাকার করে। কান্না আসে, আমি কাঁদি।’

Leave a Reply

Translate »