এখনি সুযোগ সাকিবের বাংলাদেশের জন্য দুর্দান্ত প্রস্তুতি নেবার

আইকোনিক ফোকাস ডেস্কঃ আজ থেকে শুরু হচ্ছে আইপিএলের স্থগিত হয়ে যাওয়া অংশ। গত মে মাসে ভারতে করোনার সংক্রমণ নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ার কারণে স্থগিত হয়ে যায় আইপিএল। অসম্পূর্ণ আইপিএল এবার শেষ হবে সংযুক্ত আরব আমিরাতে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আইপিএল ক্রিকেটপ্রেমীদের মধ্যে ধুম-ধাড়াক্কা ক্রিকেটের রোমাঞ্চ ছড়াবে-এটা বলাই যায়।

 

বাংলাদেশের দুই আইপিএল-সৈনিক সাকিব আল হাসান আর মোস্তাফিজুর রহমান এরই মধ্যে পৌঁছেছেন আরব আমিরাতে। তাঁরা নিজেদের দলের হয়ে চালিয়ে যাচ্ছেন আইপিএল-প্রস্তুতি। সাকিব খেলছেন কলকাতা নাইটরাইডার্সের হয়ে, মোস্তাফিজ রয়্যাল চ্যালেঞ্জার্সের হয়ে। স্থগিত হয়ে যাওয়া অংশে মোস্তাফিজ মোটামুটি ভালো করলেও সাকিব ছিলেন একেবারেই নিষ্প্রভ। এবার আমিরাতের দ্বিতীয় অংশে সাকিব স্বাভাবিকভাবেই চাইবেন ভালো খেলতে। এতে যে তাঁর দুটি লাভ। কলকাতার হয়ে সুনাম, আর টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশের জন্য দুর্দান্ত প্রস্তুতি। এ সুযোগ সাকিব কোনোভাবেই হারাতে চাইবেন না।

 

আইপিএল খেলতে যাওয়ার আগে দেশের জার্সিতে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি   খেলেছেন সাকিব। দুই সিরিজ মিলিয়ে তাঁর উইকেটসংখ্যা ১১ (অস্ট্রেলিয়ার বিপক্ষে ৭, নিউজিল্যান্ডের বিপক্ষে ৪)। ব্যাট হাতে অবশ্য ঠিক নিজের মতো করে খেলতে পারেননি তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সাকিব নিশ্চিত করেই আইপিএলে ব্যাট হাতে রানে ফিরতে চাইবেন।

Leave a Reply

Translate »