এক যুগে অনন্ত-বর্ষার সংসার

আইকোনিক ফোকাস ডেস্কঃ মাঝে মধ্যেই তারকাদের সংসার ভাঙা এবং তাদের একে অন্যের প্রতি নানান ধরনের অভিযোগে নেটদুনিয়ায় ঝড় ওঠে। তবে এক্ষেত্রে ব্যতিক্রম ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি অনন্ত-বর্ষা। যেখানে অনেক তারকারাই নিজেদের সংসার ভাঙার খবরে সমালোচনায় থাকেন, সেখানে ১২ বছর ধরে সুখে সংসার করছেন তারা।

অনন্ত-বর্ষা ভালোবেসে ঘর বাঁধেন ২০১১ সালের ২৩ সেপ্টেম্বর। তাদের ঘর আলো করে ২০১৪ সালে জন্ম নেয় আরিজ ইবনে জলিল ও ২০১৭ সালে আবরার ইবনে জলিল। অনন্ত-বর্ষার সন্তানরাও সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত।

অনন্ত-বর্ষা সুখের ১২ বছর অর্থাৎ এক যুগ পার করেছেন। ২৩ সেপ্টেম্বর ১২তম বিবাহবার্ষিকী ছিল এ তারকা দম্পতির। তাদের প্রতিবছর বিবাহবার্ষিকী উদযাপন করা হয় আনুষ্ঠানিকভাবে। এ উপলক্ষে তাদের থাকে আলাদা আয়োজন। দুই সন্তানকে নিয়ে নিজেদের মতো করে সময় কাটান তারা। বিবাহবার্ষিকী পালন করেন আনন্দময় পরিবেশে।

আরও পড়ুনঃ পরীর জনপ্রিয়তাই বিচ্ছেদের কারণ

জনপ্রিয় এ তারকা দম্পতির সংসার জীবনের এক যুগ পূর্ণ হওয়ার দিনে তাদের ঘরোয়া আয়োজনের কিছু দৃশ্য শেয়ার করেছেন সামাজিক যোগাযাগমাধ্যমে। অনন্ত-বর্ষা দুজনই আলাদা পোস্টে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানান ভক্ত-অনুরাগীদের। অনন্ত-বর্ষা বিবাহবার্ষিকীর এক যুগ পূর্ণ হওয়ার দিন সবার কাছে দোয়া চেয়েছেন। তাদের ভক্ত-অনুরাগীরাও সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন।

Leave a Reply

Translate »