এক গানে ৬ কোটি টাকা দাবি

আইকোনিক ফোকাস ডেস্কঃ দক্ষিণী ইন্ডাস্ট্রির অভিনেত্রী তামান্না ভাটিয়া। অভিনয়ে নিয়মিত থাকলেও তার অভিনীত কোনো চলচ্চিত্রই খুব একটা সফলতা বয়ে আনতে পারছে না বক্স-অফিসে। তবে শোনা যাচ্ছে, একটি গানে পারফর্ম করার জন্য নাকি ৬ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন তামান্না। সম্প্রতি এ প্রসঙ্গে মুখ খুলেছেন এই অভিনেত্রী।

জানা গেছে, নির্মাতা অনিল রবিপুড়ির ‘এনবিকে১০৮’ সিনেমার আইটেম গানে পারফর্ম করার জন্য প্রস্তাব দিয়েছিলেন তামান্নাকে। গানটিতে পারফর্ম করার জন্য সম্মতিও দিয়েছিলেন এই অভিনেত্রী। কিন্তু এ জন্য নির্মাতার কাছে চেকে ৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬ কোটি ৪৫ লাখ টাকার বেশি) পারিশ্রমিক দাবি করেন তামান্না। অভিনেত্রীর এমন পারিশ্রমিকের কথা শুনে রীতিমতো হতাশ হয়েছেন নির্মাতা।

এ দিকে প্রসঙ্গটি নিয়ে এক টুইটে তামান্না লিখেছেন, ‘অনিল রবিপুড়ি স্যারের সঙ্গে কাজ করতে আমি ভীষণ উপভোগ করি। নান্দামুরি বালাকৃষ্ণা স্যারের যেমন ভক্ত, তেমনি তাকেও ভীষণ শ্রদ্ধা করি আমি। তাদের নতুন একটি সিনেমার গানে আমার পারফর্ম করার খবর প্রকাশ হয়েছে। এই ভিত্তিহীন খবরে আমি খুবই মর্মাহত। এ ধরণের খবর প্রকাশের আগে দয়া করে ভালো করে জেনে তারপর সংবাদ করুন।

Leave a Reply

Translate »