এক্সাইটেড থাকলেও এখন নার্ভাস লাগছেঃ আলিশা ইসলাম

আইকোনিক ফোকাস ডেস্কঃ একদিন পরই মুক্তি পেতে যাচ্ছে দেশের সব থেকে ব্যয়বহুল সিনেমা ‘এমআর-৯: ডু অর ডাই’। কাজী আনোয়ার হোসেনের মাসুদ রানা সিরিজের ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মিত এই সিনেমাটির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখতে যাচ্ছেন নবাগত অভিনেত্রী আলিশা ইসলাম।

সম্প্রতি আরটিভি নিউজের সঙ্গে সিনেমার নানান বিষয় নিয়ে কথা বলেন এই অভিনেত্রী। এ সময় তিনি জানান, এতোদিন এক্সাইটেড থাকলেও এখন নার্ভাস লাগছে।

আলিশা বলেন, ছোটবেলা থেকে আমি অ্যাঞ্জেলিনা জোলির ভক্ত। সবসময় তার মতো হতে চাই। এই সিনেমায় অভিনয়ের জন্য জোলির ‘সল্ট’ সিনেমাটি ৫/৬ বার দেখেছি। এমন কি গতকাল ফটো শুটের সময়ও গুগল করে অ্যাঞ্জেলিনা জোলির পোজগুলো ফলো করছিলাম।

সিনেমায় অভিনয়ের প্রসঙ্গে অভিনেত্রী বলেন, যেহেতু সিনেমাটি বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের যৌথ প্রযোজনায় নির্মিত, তাই আমাদের নাম অলরেডি হলিউডে যুক্ত হয়েছে। তাই ভীষণ আনন্দিত আমি!

আরও পড়ুনঃ যে কারণে প্রেমের সম্পর্ক ভেঙেছিল মৌসুমীর

বিগবাজেটের এই সিনেমাটির জন্য বিশেষভাবে প্রস্তুতি নিয়েছেন আলিশা। সেই প্রসঙ্গে নবাগত অভিনেত্রী বলেন, এমন একটি সিনেমার মাধ্যমে আমার অভিষেক হচ্ছে এটা আমার জন্য সত্যিই বড় ব্যাপার। পর্দায় নিজের চরিত্রটিকে ফুটিয়ে তুলতে বেশ লম্বা সময় নিয়ে প্রস্তুতি নিয়েছি আমি। ফাইটিংয়ের জন্য ট্রেনিংও নিয়েছি।

তবে মুক্তির তারিখ যত এগিয়ে আসছে ততোই নাকি নার্ভাস লাগছে এই অভিনেত্রী। জানান, এতোদিন খুব এক্সাইটেড ছিলাম! কিন্তু এখন অনেক নার্ভাস লাগছে। দর্শক কীভাবে নেবে, সেটা দেখার অপেক্ষায় আছি।

Leave a Reply

Translate »