একলা আমি আর কীভাবে ফাইট করবঃ অভিনেত্রী শারমিন আঁখি

আইকোনিক ফোকাস ডেস্কঃ ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শারমিন আঁখি। অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। চলতি বছরের ২৮ জানুয়ারি শুটিং সেটে বৈদ্যুতিক শর্টসার্কিটে দগ্ধ হয়ে পুড়ে যায় অভিনেত্রীর শরীরের ৩৫ শতাংশ। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে দুই মাস চিকিৎসা চলে।

খুব বেশি একটা না দেখা গেলেও মঙ্গলবার (২৮ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আজ ঠিক দু’মাস পর প্রথম রোদের আলো গায়ে মাখা। আগামী ৬ মাস এই আলোর সঙ্গে আমার আড়ি। ভালো থেকো রোদ।’ এরপরই তিনি এক সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে জানান, আগের চেয়ে কিছুটা সুস্থ আছেন। কারণ, ডাক্তার বলেছে বাড়িতে যেতে। সংবাদ সম্মেলনে উঠে আসে সেই ভয়াবহ স্মৃতির কথার।

তিনি বলেন, ‘সেদিনের বিভীষিকা এখনও আমার চোখের সামনে ভাসে। সেদিন আমি মিরপুরে শুটিং হাউজের ওয়াশরুমে যাই। সেখানে প্রবেশের সঙ্গে সঙ্গে স্পার্ক হচ্ছে মনে হলো। এরপর হঠাৎ বিকট শব্দ। ওই সময় বাথরুমের দরজা ভেঙে উড়ে যায়। আমার শরীর অর্ধেক বাথরুমের ভেতর ছিল, আর অর্ধেক বাইরে। মুহূর্তেই শরীর দগ্ধ হয়ে যায়।’

তিনি আরও বলেন, ‘শিল্পটাই যদি জীবন হয়, তবে শিল্পের জন্য এর চেয়ে বেশি কীভাবে মূল্য দেওয়া যায় আমি জানি না। একলা আমি আর কীভাবে ফাইট করব? আমি মরে গেলে হয়তো এতদিনে সবাই সোচ্চার হতেন।

Leave a Reply

Translate »