একটি সাহসী মেয়ের চরিত্রে দেখা যাবে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিপাড়ার বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। শোবিজ অঙ্গনে নিজের সাবলীল অভিনয় দিয়ে বরাবরই প্রশংসা কুঁড়িয়েছেন এ অভিনেত্রী। চরিত্রের ক্ষেত্রে একেকবার একেক রূপে নিজেকে মেলে ধরেছেন শ্রদ্ধা। আবারও নতুন রূপে হাজির হতে যাচ্ছেন ‘এক ভিলেন’ খ্যাত এ অভিনেত্রী। শিগগিরই কাশ্মীরি মেয়ে রুখসানা কাউসার কেসির চরিত্রে ধরা দেবেন ক্যামেরার সামনে।

চরিত্রটির জন্য শ্রদ্ধা কাপুরকেই বেছে নিয়েছেন ছবির নির্মাতা। তবে এই প্রসঙ্গে এখনও মুখ খোলেননি শক্তি কাপুরের কন্যা। তবে শিগগিরই ছবিটির বিষয়ে বিস্তারিত জানাবেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

ছবিটির গল্পে একটি সাহসী মেয়ের চরিত্রে নিজেকে উপস্থাপন করবেন শ্রদ্ধা। জম্মু ও কাশ্মীরের রাজৌরি জেলার স্থানীয় বাসিন্দা ছিলেন ২০ বছর বয়সী রুখসানা কাউসার কেসি। সেখানকার দুই সন্ত্রাসীদের বিরুদ্ধে যুদ্ধ করে দ্রুত পরিচিতি পান মেয়েটি।

একদল সন্ত্রাসী ২০০৯ সালের সেপ্টেম্বরে রাতে তার বাড়িতে আক্রমণ চালায়। এ সময় ভাইয়ের সঙ্গে মিলে সন্ত্রাসী আবু ওসামাকে পরাজিত করে তার কাছ থেকে একে-৪৭ ছিনিয়ে নেন রুখসানা। পরে তাকে গুলি করে হত্যা করেন এবং আরেক সন্ত্রাসীকে গুরুতর আহত করে পরিবারকে বাঁচায়।

Leave a Reply

Translate »