একটা সময় হতাশ হয়ে গিয়েছিলাম

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। পূর্ণিমার চাঁদের মতোই সৌন্দর্য নিয়ে ঢাকাই চলচ্চিত্রকে করেছেন আলোকিত। দুই যুগেরও বেশি সময়ের ক্যারিয়ারে অসংখ্য দর্শকনন্দিত সিনেমা উপহার দিয়েছেন এ নায়িকা।

সৌন্দর্য ও অভিনয় দক্ষতা আর মানবিকতায় পূর্ণিমা অনেকের থেকে এগিয়ে। তবুও দীর্ঘ অভিনয় জীবনে উত্থান-পতনের মধ্য দিয়ে যেতে হয়েছে তাকে। এক সময় হতাশায়ও ভুগেছেন তিনি। পূর্ণিমা বলেন, ‘দীর্ঘ অভিনয় জীবনে উত্থান-পতন তো ছিলই। একটা সময় এসে হতাশও হয়ে গিয়েছিলাম। কিন্তু পরবর্তীতে উপস্থাপনা দিয়ে আলোচনায় এসে আবারও আমি আমার পূর্বের অবস্থানে ফিরে আসি।

তিনি আরও বলেন, ‘নায়করাজ রাজ্জাক আঙ্কেল আমাকে নিয়ে দু’টি সিনেমা নির্মাণ করেছিলেন। সেই সময়টায় তিনি আমাকে নিয়ে যে ড্রাইভ দিয়েছিলেন, এ জন্য তার কাছে ঋণী।’ পাশাপাশি তার প্রতিটি সিনেমার প্রযোজক, পরিচালক, সহশিল্পী, টেকনিশিয়ান, সাংবাদিকসহ দর্শকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পূর্ণিমা। বর্তমানে পূর্ণিমা অভিনীত নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’, ‘জ্যাম’ এবং ছটকু আহমেদের ‘আহারে জীবন’ নামে তিনটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

Leave a Reply

Translate »