এই জীবনে তুমি আমার কেন্দ্রবিন্দু

আইকোনিক ফোকাস ডেস্কঃ দ্বিতীয় বিয়ে করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। গেলো ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য রাকিব সরকারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের পর সুখের সংসার সাজিয়েছেন নায়িকা। রাকিবকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির!

গেলো বছরের ১২ নভেম্বর ফেসবুক স্ট্যাটাসে মাহি লিখেছিলেন- ‘চলো না হয় একটা সংসার শুরু করি, নাইবা কিনলাম অনেক দামী সোফা, ডাইনিং টেবিল ফ্লোরে বসেই না হয় এক প্লেটে দুজন খাবো। একদম ঝাল সহ্য করতে না পারা তোমারও আমার হাতের বানানো অসহ্য ঝাল আলু ভর্তা অমৃতের মতো লাগবে সেদিন। তারপর একজনের সমান তোষকে দুজন মোড়ামুড়ি করে শুয়ে পড়বো। আমার ঘুম আসছেনা বলে তুমি ঘুমাবেনা, আর তোমার ঘুম আসছেনা বলে আমিও ঘুমাবোনা। এরপর ঘুমের আশা ছেড়ে প্রবল উত্তেজনা নিয়ে দুজন বসে পড়বো কাগজ কলমসহ লিস্ট করতে। আমি লিখবো হাড়ি-পাতিল, কাঁচা মরিচের হিসাব আর তুমি ফেল ফেল করে আমার দিকে তাকিয়ে মিষ্টি আবদার করে বলবে- একটা ছোট্ট লাল টিপ পড়ে আসো না, তোমাকে লাল টিপে খুব দেখতে ইচ্ছে করছে।

এক বছর আগে এই দিনে ফেসবুকে লেখা পুরনো সেই স্ট্যাটাসটি আজ শুক্রবার (১২ নভেম্বর) শেয়ার করে মাহি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আমি তোমাকে (রাকিব সরকার) পেয়ে গেছি। মনোবাসনা পূর্ণ করার জন্য তোমাকে আজকে একটা ট্রিট দিবো।

মাহির সেই মেমরি পোস্টে রাকিব সরকার মন্তব্য করেছেন, ‘এক বছর আগে তো আমাদের দু’জনের আজকের গন্তব্য কেউ জানতাম না। সবই উপরওয়ালার ইচ্ছা। আলহামদুলিল্লাহ। ভূগোলে তুমি আমার কেন্দ্রবিন্দু।’ প্রতিউত্তরে রাকিবকে মেনশন করে মাহি লিখেছেন, ‘তুমিও’।

Leave a Reply

Translate »