এই অভাগা প্রজন্মের আমি অন্য এক যুদ্ধ জয়ের আনন্দ পাইঃ শাওন

আইকোনিক ফোকাস ডেস্কঃ বাংলাদেশের বুকে সবচেয়ে বড় অবকাঠামোর নাম পদ্মা সেতু। এই সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন দেশের জনপ্রিয় অভিনেত্রী, নির্মাতা ও গায়িকা মেহের আফরোজ শাওন।

গত রোববার (২৬ জুন) ভোর ৬টা থেকে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হলে সঙ্গীদের নিয়ে পদ্মা সেতুতে ঘুরতে যান শাওন। এ সময় বেশ কিছু ছবিও তুলেন তিনি। এদিন রাতে সেখান থেকে কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শাওন লিখেছেন, ‘আজকে আমার মন (খুউউউব) ভালো। আমাদের পদ্মা সেতু। জয় বাংলা।’ ছবিতে তাকে বেশ উচ্ছ্বসিত দেখাচ্ছে।

এর আগে শনিবার (২৫ জুন) দীর্ঘ এক স্ট্যাটাসে শাওন জানান, ‘স্বাধীনতার পর এখন পর্যন্ত বাংলাদেশের সবচেয়ে বড় অর্জন পদ্মা সেতু। স্বাধীনতা পরবর্তী প্রজন্মের এই আমরা ১৬ ডিসেম্বর ১৯৭১ এর ইতিহাসের সাক্ষী হতে পারিনি। কিন্তু আজ স্বাধীনতার ৫০ বছর পর দেশি-বিদেশি বিভিন্ন গোষ্ঠীর নানান ষড়যন্ত্র এবং অবিশ্বাসকে চ্যালেঞ্জ করে প্রমত্তা পদ্মার বুকে স্বপ্নের সেতু যখন মাথা উঁচু করে দাঁড়িয়ে নিজের গর্বিত অস্তিত্বের জানান দেয়, তখন বাঙালি হিসেবে, বাংলাদেশের একজন সৎ করদাতা নাগরিক হিসাবে আমি গর্বিত হই। মুক্তিযুদ্ধ না দেখা এই অভাগা প্রজন্মের আমি অন্য এক যুদ্ধ জয়ের আনন্দ পাই।

Leave a Reply

Translate »