এইবার বিপিএলে থাকছে প্রাইজ মানি

আইকোনিক ফোকাস ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্তাব্যক্তিদের বলতে শোনা যায়, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পরেই সবচেয়ে জমজমাট আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল। এ নিয়ে গর্বেরও শেষ নেই।

তবে বিপিএল নিয়ে এখনও কোনো সুনির্দিষ্ট নিতিমালা নেই বিপিএল গভর্নিং কাউন্সিলের। প্রতিবছরই পরিবর্তন হতে দেখা যায় ফ্র্যাঞ্চাইজি আর দলের নাম। এতে শুধু দেশের ক্রিকেটের সমর্থকদের কাছেই নয়, হাস্যরসের কেন্দ্র হয় বিদেশিদের কাছেও।

বুধবার সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে বিপিএল গভর্নিং কমিটির সদস্য ইসমাইল হায়দার মল্লিক জানালেন, ‘এখন পর্যন্ত ৬টি দল প্রায় চূড়ান্ত। এই দলগুলোকে আমরা কিছু শর্ত দিয়েছি, যেমন- টাকা জমা দেওয়া, অংশগ্রহণ ফি জমা দেওয়া। আজ-কালকের মধ্যে যারা দিয়ে দেবে তাদের আমরা গ্রহণ করে নেব। না হলে আমাদের আরও দু-তিনটি আগ্রহী ফ্র্যাঞ্চাইজির সঙ্গে কথা বলা আছে, মানে ব্যাকআপ আছে আমাদের।’এর মানে এখনও চূড়ান্ত হয়নি ফ্র্যাঞ্চাইজি। এ ছাড়া গতবার আয়োজিত বিশেষ বিপিএলে কোনো প্রাইজ মানি না থাকলেও এবার থাকছে প্রাইজ মানি।

প্রাইজ মানি নিয়ে ইসমাইল হায়দার মল্লিক জানালেন, ‘প্রাইজমানি নিয়েও কথা হয়েছে। চ্যাম্পিয়ন দলের জন্য ১ কোটি টাকা ও রানার্সআপ দলের জন্য ৫০ লাখ টাকা।

Leave a Reply

Translate »