উঠতি মডেলদের কুপ্রস্তাব ও অর্থ আত্মসাৎ

আইকোনিক ফোকাস ডেস্কঃ স্বপ্ন কত রকমেরই তো হয়। সেই স্বপ্নের মাঝে রয়েছে শোবিজ অঙ্গনে কাজ করার ইচ্ছা। তেমন ইচ্ছা থেকেই কিছু তরুণ-তরুণী নিজেদের স্বপ্নকে বাস্তবে রূপ দেওয়ার লক্ষ্যে হাজির হয়েছিলেন একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। তবে অভিযোগ উঠেছে, উঠতি সেইসব মডেলদের কাছ থেকে অর্থ আত্মসাৎ করা হয়েছে এবং তাদের কুপ্রস্তাব দেওয়া হয়েছে। এমনকি কথা না-শুনলে তাদের গায়ে হাত তোলারও অভিযোগ উঠেছে। বাস্তবে এর প্রমাণও মিলেছে। সামাজিকমাধ্যমে যা নিয়ে শুরু হয়েছে নতুন করে আলোচনা-সমালোচনা।

আর এসব অভিযোগ উঠেছে ‘মাসিক আনন্দ লহরী’ ম্যাগাজিনের প্রকাশক জাহিদ শাওনের বিরুদ্ধে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সেলিব্রিটি হলে মাসিক আনন্দ লহরী ম্যাগাজিনের যুগপূর্তি উপলক্ষে ‘আনন্দ লহরী পারফরম্যান্স অ্যাওয়ার্ড ২০২২’ প্রদান অনুষ্ঠানে এসব তথ্য উঠে আসে।

সেখানে আসা মডেলদের অনেকেই এই অভিযোগ করেন। ভুক্তভোগী মডেলরা বলেন, ২৫ ফেব্রুয়ারি অনুষ্ঠানটি হওয়ার কথা ছিল। আমরা কিছু নতুন মডেল এবং পুরান মডেল মিলিয়ে সবাইকেই ডাকা হয়েছে এই অনুষ্ঠানে। কারণ, আমরা মডেলরা নিয়মিত কাজ করি তাই এইসব অনুষ্ঠানে থাকি। ন্যূনতম কোনো সম্মান করেনি আমাদের এখানে ডেকে এনে। সম্মান তো দূরে কথা, একটু পানি পর্যন্ত পান করতে দেয়নি কেউ। অথচ, আমাদের কাছ থেকেই টাকা নিয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আমরা আমাদের টাকা ফেরত চাই।

Leave a Reply

Translate »