ইয়ামির নামে ট্যাটু

আইকোনিক ফোকাস ডেস্কঃ ইয়ামির বয়স ছয় মাস। মাথায় ছোট্ট ব্যান্ড। হাতে চুড়ি। গায়ে লাল–কমলা রঙের ফ্রক। ইয়ামি যাঁর কোলে চড়ে বসেছেন, তিনিও আরেক ইয়ামি। তবে তাঁর বয়স ছোট্ট ইয়ামির চেয়ে ঢের বেশি। বলিউডের নামকরা তারকা তিনি। দুজন তাকিয়ে আছেন পরস্পর। যেন পলক পড়ছে না। কিন্তু কে এই খুদে ইয়ামি? সে কী করেই চড়ে বসল বলিউড এই তারকার কোলে? চলুন, গল্পটা শোনা যাক।

 

অভিনয়ের বিনিময়ে সাধারণত পারিশ্রমিক পান তারকারা। কিন্তু এর বাইরে ভক্তের ভালোবাসাও যে একটা পরম পাওয়া-সে গল্পেরই সাক্ষী ইয়ামি গৌতম। কলকাতার আইনজীবী অতুল সুরেকা। ভিকি ডোনার ছবি দেখে পাঁড় ভক্ত হয়ে যান ইয়ামি গৌতমের।

 

তাঁর বাহুতে আঁকিয়েছেন ইয়ামির নামে ট্যাটু। এখানেই শেষ নয়। তাঁর ভাতিজি হওয়ার পরে তার নাম রাখলেন ইয়ামি। সে খবর পৌঁছে যায় ইয়ামি গৌতমের কাছে। দেখা হয়ে যায় ছয় মাসের খুদে ইয়ামি আর বলিউড তারকা ইয়ামি গৌতমের সঙ্গে। নিজের নামে শিশুর নাম রাখায় ইয়ামির আনন্দ যেন ধরে না। কোলে তুলে নেন খুদে ইয়ামিকে।

 

সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ছবির ক্যাপশন পড়লে বোঝা যায়, উচ্ছ্বাস ধরে রাখতে পারছিলেন না এই অভিনেত্রী। ‘আমার কোলে ছয় মাসের ছোট্ট আদুরে ইয়ামি। অতুল, আমার নামে আপনার ভাতিজির নাম রেখেছেন। এই ঘটনার ঘোর যেন কাটছেই না। খুদে ইয়ামি ও তাঁর পরিবারের সঙ্গে দেখা হয়ে ভালো লাগল। অজস্র ভালোবাসা ও শ্রদ্ধা।

 

ভূত পুলিশ ছবিতে সাইফ আলী খানের সঙ্গে দেখা যাবে ইয়ামি গৌতমকে। ছবিটির পুরো শুটিং হয়েছে করোনাকালে। শিগগিরই ট্রেলার আসবে। এ ছাড়া আ থার্সডে, লস্ট, দসবি ছবিতে দেখা যাবে তাঁকে

Leave a Reply

Translate »