ইলিয়াস সুবাহকে নিয়ে যা বললেন

আইকোনিক ফোকাস ডেস্কঃ বিজয় দিবস উপলক্ষে একসঙ্গে ঘুরতে বের হয়েছিলেন সুবাহ-ইলিয়াস। সে সময় তোলা কিছু ছবি ফেসবুকে পোস্ট করে নবাগত এই নায়িকা লিখেছেন, ‘আমাদের বিজয় দিবস’। তার এমন পোস্টের পরই সোশ্যাল মিডিয়ায় সুবাহ-ইলিয়াসের প্রেমের গুঞ্জন দ্রুত ছড়িয়ে পড়ে।

এ প্রসঙ্গে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন বলেছিলেন, ‘ওর (সুবাহ) সঙ্গে আমার সম্পর্কটা বন্ধুত্বের। আমরা দুজন খুব ভালো বন্ধু। দুজনের বোঝাপোড়াটাও ভালো। তিনি আরও বলেছিলেন, ‘মহান বিজয় দিবস উপলক্ষে আমরা একসঙ্গে ঘুরতে বের হয়েছিলাম। সেই ছবি সুবাহ পোস্ট করেছে। আপাতত এর বাইরে আর কোনো সম্পর্ক নেই।

তিন বছর আগের কথা। ২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি জাতীয় দলের একসময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। তাদের সেই আলোচিত প্রেমের ইতি ঘটেছে আগেই। সুবাহর প্রেমকে পায়ে ঠেলে চলতি বছরের বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তামিমা তাম্মিকে বিয়ে করেছেন নাসির। এবার এই ক্রিকেটারের স্মৃতি ভুলে ইলিয়াসকে বিয়ে করলেন সুবাহ।

প্রসঙ্গত, নাসির-সুবাহর সম্পর্ক নিয়ে কম সমালোচনা ও ট্রল হয়নি। সেই ঘটনার পর ব্যাপক পরিচিত পান সুবাহ। সিনেমায় গান করতে এসে নায়িকা হয়ে গিয়েছেন। রীতিমতো ছয়টি ছবিতে অভিনয়ও করে ফেলেছেন। যদিও কোনোটিই এখনও মুক্তি পায়নি।

Leave a Reply

Translate »