আমি রাজের জন্যে ৭ দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরবঃ পরীমণি

আইকোনিক ফোকাস ডেস্কঃ আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডসের খেলাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনায় ছিলেন শোবিজ অঙ্গনের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। কী হবে, আর্জেন্টিনা কি পারবে কোয়ার্টার ফাইনালে উঠতে? এই চিন্তায় রীতিমতো কাঁপন ধরে গিয়েছিল অভিনেত্রীর বুকে।

শুক্রবার (৯ ডিসেম্বর) দিবাগত রাতে এমনই শ্বাসরুদ্ধ অবস্থায় ছিলেন ‘বিশ্ব সুন্দরী’ খ্যাত অভিনেত্রী। অবশেষে কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসকে হারিয়ে সেমি ফাইনালে উঠে গেছে অভিনেত্রীর পছন্দের দল।

ঢাকাই সিনেমার প্রতিবাদী নায়িকা পরীমণি আর্জেন্টিনার অন্ধভক্ত। প্রিয় দলের প্রতিটি ম্যাচ দেখেন তিনি। শুধু দেখেন না, তাৎক্ষণিক নিজের প্রতিক্রিয়াও জানান। কিন্তু স্বামী শরিফুল রাজ ব্রাজিলের ঘোর সমর্থক।

গতকাল রাতে ম্যাচ শেষ হওয়ার পূর্বে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছিলেন পরী। ওই পোস্টে তিনি লিখেছেন, আজকে আর্জেন্টিনা জিতে গেলে আমি রাজের জন্যে ৭ দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরব, প্রমিস। সেই সঙ্গে ভালোবাসার কয়েকটি ইমোজিও জুড়ে দেন তিনি।

এর আগে রাজকে ইঙ্গিত দিয়ে পরীমণি বলেছিলেন, আমার আর্জেন্টিনা ওয়ার্ল্ডকাপ নিলে তোমাকে (রাজ) নিয়ে আর্জেন্টিনাতেই যাব।তাহলে কি সেই প্রমিস রাখবেন তিনি? এখন সেটাই দেখার পালা আর্জেন্টিনার জয়ে কি কাণ্ড ঘটান এই অভিনেত্রী।

Leave a Reply

Translate »