আমি ভেঙে গিয়েছিলাম, বিভ্রান্ত হয়ে পড়েছিলামঃআনুষা

আইকোনিক ফোকাস ডেস্কঃ প্রথম প্রেমিকের সঙ্গে প্রতারণার করেছিলেন ভারতীয় অভিনেত্রী আনুষা দান্ডেকর। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে সম্পর্ক এবং জীবনের ভয়ঙ্কর অভিজ্ঞতা নিয়ে মুখ খোলেন আনুষা। শেয়ার করেন জীবনের আরও নানান ঘটনা।

এক অনুরাগী আনুষাকে প্রশ্ন করেন, তিনি কখনও কারও সঙ্গে প্রতারণা করেছেন কিনা? জবাবে আনুষা বলেন, ‘আমার বয়স তখন ২০ বছর। আমি ভেঙে গিয়েছিলাম, বিভ্রান্ত হয়ে পড়েছিলাম। নিজেকে খুঁজে বের করার চেষ্টা করেছিলাম। কোনও অজুহাত নয়, শুধু ঘটে গিয়েছিল। আমি অবিলম্বে তাকে জানিয়েছিলাম, সব শেষ। তারপরও আমরা সেরা বন্ধু ছিলাম এবং আজও বন্ধু’।

নিজের সাম্প্রতিক সম্পর্ক নিয়েও মুখ খুলেছেন এই অভিনেত্রী।তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‘একা, সেক্সি এবং স্বাধীন। টাকা উপার্জন করছি শুধু!

নিজের জীবনের বেশ কিছু আদর্শ চিন্তাভাবনার কথা উল্লেখ করে তিনি লিখেছেন, যথেষ্ট সাহসী এবং নিজের সিদ্ধান্তে স্থির।নিজেকে ভালোবাসেন। সেই সঙ্গে এড়িয়ে চলেন ‘কারসাজি’, ‘মিথ্যে সাজা’, ‘খারাপ স্বাস্থ্যবিধি’ এবং ‘গসিপ’ প্রভৃতি।

আনুশা এমটিভির জন্য হাউস অফ স্টাইল, টিন ডিভা এবং লাভ স্কুল সহ বেশ কয়েকটি শো হোস্ট করেছেন। তিনি বিরুদ্ধ এবং অ্যান্টনি কৌন হ্যায়-এর মতো সিনেসায় অভিনয় করেছেন।

Leave a Reply

Translate »