আমি ভাইরাল হতে চাই না, শান্তিতে থাকতে চাইঃ হিরো আলম

আইকোনিক ফোকাস ডেস্কঃ বগুড়ার ছেলে আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। সোশ্যাল মিডিয়ায় মিউজিক ভিডিওর মাধ্যমে হইচই ফেলা এই যুবক এখন পুরো বাংলার মানুষের কাছে পরিচিত। অভিনয়, গান, প্রযোজনা, স্টেজ শো-সব মাধ্যমেই ব্যস্ত সময় পার করছেন তিনি।

সম্প্রতি বিকৃতভাবে গান গাওয়ার অভিযোগে হিরো আলমের ডাক পড়ে ডিএমপির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগে। সেখানে তাকে নানা বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর থেকেই নতুন করে আলোচনায় উঠে এসেছে তার নাম। আন্তর্জাতিক গণমাধ্যমে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছেন তিনি। একে একে আরব নিউজ, খালিজ টাইমস, ফ্রান টোয়েন্টিফোর, এএফপি, বিবিসি ওয়ার্ল্ড গুরুত্বের সঙ্গে হিরো আলমের সংবাদ প্রচার করে।

এদিকে সোশ্যাল মিডিয়ায় গান রেকর্ডিংয়ের কিছু ছবি পোস্ট করে হিরো আলম লিখেছেন, ‘আমি একজন অবহেলিত মানুষ। জীবনে শুধু কষ্ট পেয়ে গেলাম, কারও ভালোবাসা পেলাম না।’

হিরো আলম বলেন, ‘আমাকে নিয়ে মানুষ যতোই হিংসা করুক না কেন, আমি আমার গন্তব্যে ঠিকই পৌঁছে গিয়েছি। আমি নিম্ন শ্রেণির হলে, বিদেশি গণমাধ্যম আমাকে নিয়ে নিউজ করত না। আমাকে নিয়ে যারা হিংসা করে তাদের বুঝা উচিত হিরো আলমের জনপ্রিয়তা কত বেশি। আমি ভাইরাল হতে চাই না, শান্তিতে থাকতে চাই।

Leave a Reply

Translate »