আমি কোর্টে দাঁড়িয়েছি একমাত্র শিল্পীদের জন্যঃ নিপুণ

আইকোনিক ফোকাস ডেস্কঃ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদকের পদ নিয়ে আলোচিত ঘটনাটি থামছেই না। এ যেন শেষ হয়েও হলো না শেষ। ফলাফল নিয়ে সাধারণ সম্পাদক পদের আইনি লড়াই চলছে তো চলছেই। শেষবার হেরে গিয়ে চিত্রনায়িকা নিপুণ বাদ পড়েন এবং তার প্রতিদ্বন্দ্বী চিত্রনায়ক জায়েদ খানই ফিরে পান সাধারণ সম্পাদকের চেয়ার।

নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রার্থিতা বৈধ উল্লেখ করে গত বুধবার (২ মার্চ) রায় দেন হাইকোর্ট। তবে হাইকোর্টের এই রায়ের বিরুদ্ধে আপিল করবেন বলে জানিয়েছিলেন নিপুণ।

এ নিয়ে রোববার সন্ধ্যার পর এফডিসিতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন নিপুণ। সেখানে তিনি নানা দিক নিয়ে কথা বলার সময় বলেন, অনেকেই প্রশ্ন করেছিলেন এত যুদ্ধ কেন এই একটি চেয়ারকে কেন্দ্র করে। দেখুন আমি কিন্তু প্রথমেই বলেছি এই চেয়ার নিয়ে আমার কোনো যুদ্ধ নয়, আমার যুদ্ধ হচ্ছে একজন অপশক্তি ও অন্যায়ের বিরুদ্ধে।

‘আমাকে অভিনয় বাদ দিয়ে এখন কোর্টের বারান্দায় বারান্দায় ঘুরতে হচ্ছে। যেহেতু আমাকে আমার ব্যবসা রেখে, শুটিং রেখে কোর্টে যেতে হচ্ছে প্রতিনিয়ত। তো এখন থেকে আমি কোর্টেই যাব। কারণ, তারাই আমাকে বাধ্য করছে এসব করতে। আমি জানি মহামান্য আদালত থেকে ন্যায়বিচার আমি পেয়েছি। আগামীতেও পাব।

এ সময় সাংবাদিকদের আরও অনেক প্রশ্নের উত্তর দিয়ে নিপুণ বলেন, ‘এ নিয়ে আমাকে দুইবার কোর্টে যেতে হয়েছে। আমি এর আগে কখনো কোর্টে যাইনি। আমি কোর্টে দাঁড়িয়েছি একমাত্র শিল্পীদের জন্য, এর শেষ দেখে নেব।

Leave a Reply

Translate »