আমি কী কোনো স্কুল ছাত্রের সঙ্গে প্রেম করেছিঃ মালাইকা

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের চর্চিত প্রেমিকযুগল অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। ১৭ বছরের সংসার জীবনের ইতি টেনে প্রেম করছেন তার চেয়ে ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে। আর এ নিয়ে সমালোচনার তীর যেন বার বার তার দিকেই ছুটে যায়। সম্প্রতি ফের সমালোচনার মুখে পড়েছেন এ অভিনেত্রী। তার জন্য নাকি অর্জুনের জীবন নষ্ট হয়ে যাচ্ছে। কিন্তু চরম এই সত্যটা মানতে নারাজ মাইলাইকা।

এক সাক্ষাৎকারে এই বিষয়ে মালাইকা জানান, দুর্ভাগ্যবশত আমি শুধু বৃদ্ধই, সেই সঙ্গে ছোট বয়সী একজন যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছি। বলা চলে আমার সাহস আছে কিন্তু, অনেকেই হয়তো মনে করছেন আমি ওর জীবন নষ্ট করছি। কিন্তু বিষয়টা মোটেও এমন নয় যে, আমি কোনো স্কুল ছাত্রের সঙ্গে প্রেম করছি, সে কারণে তার স্কুল কামাই করছে এবং লেখাপড়ার ক্ষতি হচ্ছে।

অভিনেত্রী আরও জানান, অর্জুন এবং আমি দুজনেই অ্যাডাল্ট। সম্পুর্ন প্রাপ্তবয়স্ক, নিজেদের জীবনের যেকোনো সিদ্ধান্ত আমরা নিজেরাই নিতে পারি। যদি একজন বয়স্ক মানুষ একজন অল্প বয়সী মেয়েকে বিয়ে করেন, তখন তিনি ভালো খেলোয়াড়। আর এর উল্টোটা ঘটলেই, সবাই বলতে শুরু করে শুধুমাত্র যৌনতার জন্য মহিলাটি এমন করছেন। কিন্তু কেন তখন এটাকে স্বাভাবিকভাবে নিতে পারেন না আপনারা?

Leave a Reply

Translate »