আমি এত জনপ্রিয় হতে চাই না

আইকোনিক ফোকাস ডেস্কঃ নতুন কিছু শেখো- এ মন্ত্র পড়েই দিন শুরু হয় শ্রুতি হাসানের। জনপ্রিয় হওয়ার এত ইচ্ছা নেই দক্ষিণ ভারতীয় এই অভিনেত্রীর। তার চেয়ে বরং অজানাকে জানার মধ্যেই তাঁর বেশি আনন্দ।

 

 

একটু ভাবলেই বোঝা যায়, ঠিকই তো! একটু এদিক- ওদিক হলেই ফসকে যেতে পারে জনপ্রিয়তার মুকুট। কিন্তু দিনে দিনে নতুন কিছু শেখা উপহার দিতে পারে অন্য এক জীবন। শ্রুতির ভাষায়,  আমি প্রতিদিন সকালে জনপ্রিয় হওয়ার পরিকল্পনা নিয়ে জাগি না। বরং ঘুম থেকে উঠে ভাবি, নতুন কী বলা যায়, যা এমন বিষয়ের প্রতি আলো ফেলবে, যে বিষয়ে কেউ জানে না।

শ্রুতি

 

৬ জুলাই ছিল ওয়ার্ল্ড জুনোসেস ডে। শ্রুতিকে করা হয়েছে ওয়ার্ল্ড ওয়াইড ফান্ড ফর ন্যাচারের  ভারতীয় শুভেচ্ছাদূত। সে উপলক্ষেই কথা বলেছিলেন শ্রুতি। তিনি বলেন, ‘যদি আপনি এমন একটি জায়গা পান, যেখান থেকে মানুষ আপনার কথা শোনে, তাহলে এটি হবে আপনার জন্য এক দারুণ উপহার। আর শ্রুতির কাছে এটি অনেক সম্মানেরও ব্যাপার। দিন দিন মানুষ প্রকৃতিকে ধ্বংস করছে। প্রকৃতি থেকে দূরে সরে যাচ্ছে। এ প্রসঙ্গে শ্রুতি বলেন, ‘মানুষ মনে করে প্রকৃতি আমাদের থেকে অনেক দূরের কিছু। কিন্তু আমরা বুঝতে পারি না যে সবকিছুর ওপর আমরা নেতিবাচক প্রভাব ফেলছি।

তাই আমি আবার ও বলি আমি এত জনপ্রিয় হতে চাই না। আমি শুধু প্রকৃতির সাথে সময় কাটাতে চাই।

Leave a Reply

Translate »